প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

পাপনের বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না: কাদের

কারেন্ট নিউজ বিডি   ১ নভেম্বর ২০১৯, ৮:৪০:৩৬

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের ক্যাসিনো খেলার ভিডিও-ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনলাইন মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এ ক্ষেত্রে পাপনের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হবে কিনা জানতে চাইলে মন্তব্য করতে রাজি হননি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (০১ অক্টোবর) দুপুরে গাজীপুরের সফিপুর ও সাভারের মহাসড়কের বিভিন্ন উন্নয়নমূলককাজ পরিদর্শনকালে সাংবাদিকরা বিসিবি সভাপতি পাপনের ক্যাসিনো খেলা নিয়ে প্রশ্ন করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ওবায়দুল কাদের বলেছেন, ক্রিকেট বোর্ডের ব্যাপারটি আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি দেখাশোনা করেন, তত্ত্বাবধান করেন। বিষয়টি তিনি দেখছেন, কাজেই এই বিষয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

আওয়ামী লীগের অনুপ্রবেশকারীদের বিষয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের তত্ত্বাবধানে দলে অনুপ্রবেশকারী দেড় হাজার জনের একটি তালিকা করেছেন। এরা যেন আগামীতে আওয়ামী লীগের কোনো পদ-পদবী না পায় সেদিকে নজর রাখা হচ্ছে। আমরা চাই যারা শিক্ষিত ভালো মানুষ, জনগণের কাছে গ্রহণযোগ্য তারা নেতৃত্বে আসুক।

এসময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাই আমাদের লক্ষ্য এবং এটাই আমাদের চ্যালেঞ্জ। নিরাপদ সড়ক আইন বাস্তবায়নের জন্য বিশ্বব্যাংক একটি প্রজেক্ট দিচ্ছে, আমরা এই ব্যাপারে এখন সর্বতোভাবে আটঘাট বেঁধেই নেমেছি। শৃঙ্খলাই এখন বড় সংকট, অবকাঠামোগত সমস্যা বাংলাদেশের কোথাও নেই। দেশে যথেষ্ট উন্নয়ন হয়েছে তবে শৃঙ্খলা না থাকলে উন্নয়নের কোনো দাম নেই।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: