প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

স্বস্তিকাকে ‘যৌনকর্মী’ বলে আক্রমণ, পাল্টা জবাব অভিনেত্রীর

কারেন্ট নিউজ বিডি   ২ নভেম্বর ২০১৯, ১২:৫০:৫৯

সামাজিক মাধ্যমে ফের অশালীন আক্রমণের শিকার হলেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ‘অভিনেত্রী কম, যৌনকর্মী বেশি লাগে আপনাকে’। সম্প্রতি স্বস্তিকার ছবির নীচে এমনই কুৎসিত মন্তব্য করেন এক ব্যক্তি।

নিজের ছবির নীচে এরকম মন্তব্য দেখে তার উপযুক্ত জবাবও দেন টালিউডের এই প্রথম সারির অভিনেত্রী। জবাব দিয়ে সমালোচককে কার্যত চুপ করিয়ে দেন স্বস্তিকা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রাম বণিক নামে ওই ব্যক্তিকে তিনি বলেন, ধন্যবাদ রামবাবু। তারা তো খেটে খাওয়া মানুষ, তাদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা তাদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে।

স্বস্তিকার পাশাপাশি তার ভক্তরাও সংশ্লিষ্ট ওই ব্যক্তির বিরুদ্ধে তাদের রাগ, ক্ষোভ উগরে দেন। যদিও তাতেও মুখ বন্ধ হয়নি ওই ব্যক্তির। এরপরও তিনি কুৎসিত মন্তব্য করে স্বস্তিকার বিরুদ্ধে ক্রমাগত অশালীন মন্তব্য করতে থাকেন।

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার সামাজিক মাধ্যমে অশালীন আক্রমণের শিকার হতে হয়েছে এ সুন্দরী অভিনেত্রীকে। তবে প্রত্যেকবারই জোর গলায় তার প্রতিবাদ করেন স্বস্তিকা। এবার তার অন্যথা হয়নি।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: