প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

অবশেষে বিসিবি সম্পর্কে মুখ খুললেন সাকিব

কারেন্ট নিউজ বিডি   ২ নভেম্বর ২০১৯, ১১:৩০:২৭

জুয়াড়ির প্রস্তাব পেয়ে প্রত্যাখ্যান করলেও বিষয়টি গোপন করায় বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দুই বছরের জন্য নিষিদ্ধ করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। তবে নিজের ভুল স্বীকার করায় তার শাস্তি এক বছর কমিয়ে দেওয়া হয়েছে। এমন কঠিন সময়ে পাশে থাকায় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন সাকিব আল হাসান।

একইসঙ্গে ২০২০ সালে লাল সবুজের জার্সি গায়ে আবার ফিরে আসার সংকল্প করে শুক্রবার (১ নভেম্বর) দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে দেওয়া এক পোস্টে এমনটাই জানানি এই অলরাউন্ডার। তাদের শান্ত থাকার ও ধৈর্য ধারণের আহ্বান জানিয়েছেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ফেসবুক পোস্টে এ তারকা ক্রিকেটার বলেন, প্রথমেই আমার সব ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের বলতে চাই, আমার এবং আমার পরিবারের জন্য যে খুব কঠিন সময় যাচ্ছে, সেই সময়ে আপনাদের নিঃশর্ত সমর্থন ও ভালোবাসা আমাকে ছুয়ে গেছে। নিজেকে ধন্য মনে হয়েছে। দেশকে প্রতিনিধিত্ব করার অর্থ কী তা গত কয়েকদিনে আমি আগের চেয়ে অনেক বেশি উপলব্ধি করেছি। এই নোটে আমার সব সমর্থকদের যারা আমার ওপর আরোপিত নিষেধাজ্ঞায় ক্ষুব্ধ হতে পারেন তাদের শান্ত থাকার ও ধৈর্য ধারণের অনুরোধ জানাচ্ছি।

সাকিব বলেন, আমি খুব পরিষ্কারভাবে বলতে চাই যে, আইসিসি-র দুর্নীতি বিরোধী ইউনিটের পুরো তদন্ত গোপনীয় ছিল। আইসিসির তদন্ত কার্যক্রম ছিল সম্পূর্ণ গোপনীয় এবং কিছুদিন আগে নিষেধাজ্ঞা ঘোষণা করার বিষয়ে বোর্ডকে আমি জানানোর আগ পর্যন্ত তারা কিছুই জানতো না।

স্ট্যাটাসে নিজের দায় মেনে নিয়ে নিষেধাজ্ঞার শাস্তি আরও একবার মাথা পেতে নেন এই অলরাউন্ডার।

তিনি লেখেন, সবকিছু একটা নিয়মের মধ্যে দিয়েই হয় এবং আমি (আমার বিরুদ্ধে আনা) নিষেধাজ্ঞা মেনে নিয়েছি কারণ আমার মনে হয়েছে সেটি করাই যথার্থ ছিল।

আমার সব মনোযোগ এখন ক্রিকেট মাঠ এবং ২০২০ সালে বাংলাদেশ হয়ে খেলার নিয়ে। তার আগ পর্যন্ত আমাকে আপনারা মনে রাখুন এবং দোয়া করুন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: