প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ইডেনে প্রধানমন্ত্রীর সঙ্গে থাকবেন অমিত শাহও

কারেন্ট নিউজ বিডি   ১৩ নভেম্বর ২০১৯, ১২:৫০:২০

ফাইল ছবি

২২ নভেম্বর ইডেনে প্রথমবারের মতো দিবারাত্রির টেস্টে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। ওই দিন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে উপস্থিত থাকবেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। অবশ্য নরেন্দ্র মোদিকে দেয়া আমন্ত্রণের ব্যাপারে এখনও সবুজ সংকেত পায়নি সিএবি।

একইদিন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত দিয়েই উদ্বোধন হবে ইডেন গার্ডেন্সের নতুন ইনডোর স্টেডিয়াম। যাকে তুলনা করা হচ্ছে লর্ডস-মেলবোর্নের চেয়েও আধুনিক ইনডোর হিসেবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এছাড়া কলকাতার ইডেন গার্ডেনসে ঐতিহ্যবাহী ঘণ্টা বাজিয়ে গোলাপি টেস্টেরও উদ্বোধন করবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

যে কারণে দিন-রাতের টেস্টের স্বপ্ন দেখেছিলেন সৌরভ, ইডেনে সেটাই হয়তো সত্যি হতে চলেছে। টেস্ট দেখতে ভরে যাবে যাবে ইডেন। এক দিন আগেও সিএবির দোতলায় দাঁড়িয়ে সেই স্বপ্নের কথা আবারও শোনা গেল বোর্ড প্রেসিডেন্ট সৌরভের কথায়, ‘টিকিট বিক্রি ভালোই হচ্ছে। আশা, সব টিকিট বিক্রি হবে।’ এছাড়া দিন-রাত্রির এই টেস্টে ইডেন ‘ফুলহাউস’ হয়ে যাবে বলে আশা করছেন সিএবি কর্তারাও।

২০০০ সালে ভারতের বিপক্ষে নিজেদের ইতিহাসের প্রথম টেস্ট খেলেছিল বাংলাদেশ। সাদা পোশাকে বাংলাদেশের যে দলটি সে ম্যাচে খেলেছিল, তাদের সবাইকে আমন্ত্রণ জানিয়েছে সিএবি। কিংবদন্তি ক্রিকেটার ও সাবেক সতীর্থ শচীন টেন্ডুলকারকেও আনার চেষ্টা করছেন নবনির্বাচিত বিসিসিআই সভাপতি সৌরভ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: