প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

‘মেয়ে মডেলের’ আয়ের উৎস কী- অনন্য মামুন

কারেন্ট নিউজ বিডি   ১৩ নভেম্বর ২০১৯, ২:৩০:৩০

‘কিছু মেয়ে মডেল ইউটিউব ভিডিওতে কাজ করে অভিজাত এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকে। নতুন গাড়ি, নতুন নতুন আইফোন কোথায় পায় বা যারা তাদের উপহার দেন তাদের আয়ের উৎস কী?’—প্রশ্ন তুলে এভাবে কথাগুলো বলেন ঢাকাই চলচ্চিত্রের তরুণ নির্মাতা অনন্য মামুন।

‘মোস্ট ওয়েলকাম’, ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘ব্ল্যাকমেইল’, ‘ভালোবাসার গল্প’, ‘অস্তিত্ব’, ‘তুই শুধু আমার’, ‘আমি তোমার হতে চাই’, ‘আবার বসন্ত’সহ বেশ কিছু সিনেমা নির্মাণ করেছেন এই পরিচালক। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মেকআপ’ নামে সিনেমা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সম্প্রতি তার ফেসবুক ওয়ালে এক স্ট্যাটাসে এমন গুরুতর প্রশ্ন তুলেছেন মামুন। পাঠকদের জন্য তা তুলে ধরা হলো, কিছু মেয়ে মডেল ইউটিউব ভিডিওতে কাজ করে অভিজাত এলাকায় বাসা ভাড়া করে থাকে, নতুন গাড়ি, নতুন নতুন আইফোন কোথায় পায় বা যারা তাদের গিফট করে তাদের আয়ের উৎস কী ? ওইসব মেয়েদের ফ্যামিলির বাবা মায়েরাও কি জানতে চায় না সন্তান কোথায় পায় এত দামি কিছু? অনেকেই বলবেন, ভাই আপনার এত জ্বলে কেন? আমার জ্বলে কারণ ওদের মতো কিছু মেয়ের কারণেই শুনতে হয় মিডিয়ার মেয়েরা সস্তা, তারপর যেভাবে মিডিয়ার কিছু শিল্পীদের জীবনের বাজে অধ্যায়গুলো সামনে আসছে ভাবতেই ভয় লাগে, আমার মেয়ে বড় হচ্ছে ওর ভবিষ্যৎ কি? এবার বোনের বিয়ে দিতে গিয়ে বুঝতে পেরেছি মিডিয়ায় কাজ করে কি অন্যায় করেছি..।

এ স্ট্যাটাস প্রসেঙ্গ জানতে চাইলে অনন্য মামুন বলেন, আমার কথা যে পেশার জন্য দিন-রাত কাজ করে যাচ্ছি সেখানে সম্মান কেন পাব না। আমি তাদেরই বলছি, যারা মিডিয়ার নাম বিক্রি করে টাকা রোজগার করে। শুধু মডেল না যারা এগুলো করে তাদের সবাইকে বলছি।

অনন্য মামুন পরিচালিত ‘মেকআপ’ সিনেমাটি ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে সুপারস্টারের চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। আরো রয়েছেন রোশান, পায়েল মুখার্জি, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলি, বিশ্বনাথ প্রমুখ।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: