প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

অনস্ক্রিনে কখনও চুম্বন করব না: তামান্না

কারেন্ট নিউজ বিডি   ১৩ নভেম্বর ২০১৯, ১০:৫০:৫৭

২০০৫ সালে ‌‘চাঁদ সা রোশন চেহেরা’ দিয়ে রূপালি পর্দার জগতে পা রাখেন। ওই সিনেমার পর ১৪ বছর কেটে গিয়েছে কিন্তু এখনও পর্যন্ত নিজের কথায় অনড় তিনি। বুঝতেই পারছেন বাহুবলি গার্ল তামান্না ভাটিয়ার কথাই বলা হচ্ছে।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সামনে মুখ খুলেন তিনি। সেখানে তামান্না জানান, অভিনয় জীবনে পা রাখার সময় তিনি নির্দিষ্ট করে তার শর্ত জানিয়ে দিয়েছিলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সেখানে তিনি বলেন, অনস্ক্রিনে কখনও চুম্বন করব না। বলিউড হোক কিংবা কলিউড কিংবা মলিউড, কোথাও কোনও সিনেমার দৃশ্যেই চুম্বন করব না কাউকে।

অভিনয় জগতে ১৪ বছর পার করার পরও সেই একই শর্তে অটুট রয়েছেন তামান্না। অর্থাৎ, পর্দায় কোনও অভিনেতাকেই তামান্না চুম্বন করবেন না বলে যে শর্ত প্রথমে দিয়েছিলেন, সেই জায়গাতেই অনড় রয়েছেন তিনি।

সম্প্রতি সায়ে রা নরশিমা রেড্ডি-তে অভিনয় করেন তামান্না ভাটিয়া। ওই সিনেমায় চিরঞ্জিবী, অমিতাভ বচ্চনের মতো অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। বাহুবলিতেও প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তামান্না। প্রভাস, রানার পাশাপাশি তামান্নার ভূমিকাও নজর কাড়ে দর্শকদের।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: