প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

 

For Advertisement

600 X 120

‘সোনার তরী মাল্টিমিডিয়া’র প্রথম উপহার

জায়েদ খান-পরীমনির ‘ক্ষত’ নিয়ে ফিরছেন শামীম আহমেদ রনি

১০ মার্চ ২০১৮, ৪:৫৭:৩৮

ঢাকা১০ মার্চকারেন্ট নিউজ বিডিশুক্রবার সংবাদ সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু হল ‘ক্ষত’ নামের একটি সিনেমার। এই সিনেমাটি পরিচালনা করবেন শামীম আহমেদ রনি। আর এই চলচ্চিত্রটিতে অভিনয় করবেন জায়েদ খান ও পরিমনি। ‘ক্ষত’ নামের সিনেমাটি প্রযোজনার মাধ্যমেই যাত্রা শুরু প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র। ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র সত্বাধিকারী গ্ল্যামার কুইন চিত্রনায়িকা পরীমনি নিজেই। জায়েদ খান-পরীমনি জুটির নতুন এই ছবির নামকরণ করেছেন নায়িকা নিজেই।

‘ক্ষত’ নিয়ে জায়েদ খান বলেন, এতদিন ছিল সহকর্মী। আর এখন পরী প্রযোজকও। তাইতো মিষ্টি শাসন শুরু হয়ে গেছে পরীর। বলতে পারেন দিক নির্দেশনা দিচ্ছে এখন থেকেই।

 

For Advertisement

600 X 120

এপ্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমি কিভাবে শুরু করবো, কোথায় থেকে শুরু করবো আসলেই জানিনা। আমি স্বপ্নের সামনাসামনি দাঁড়িয়ে। আমি আমার যথাসাধ্য চেষ্টা করবো। আজকে আমি এত খুশি যে এই সুখগুলো ভাষায় প্রকাশ করতে পারছি না। সবাই আমার জন্য আশীর্বাদ করবেন, প্রাণভরে দোয়া করবেন। আমি সোনার তরী সাজাতে চাই। সোনার তরীর ছবিগুলো যেন স্বর্ণাক্ষরে লেখা থাকে।’

‘ক্ষত’ নির্মাতা রনি বলেন, ‘পরীকে আমরা ভিন্ন লুকে দেখতে চাই, জায়েদ খানকেও অন্যরূপে উপস্থাপন করতে চাই। যে জায়েদ খানকে কেউ আগে কখনো দেখেনি। অনেক ভেবে জায়েদ খানের এই লুক ঠিক করা হয়েছে।’

উল্লেখ্য, আবদুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ‘প্রেম নয়, যন্ত্রণার গল্প’ ট্যাগলাইনে ছবিটি নির্মাণ করবেন রনি। পরীমনি প্রযোজিত প্রথম এ ছবিতে নায়ক-নায়িকা নয়, অভিনেতা-অভিনেত্রীকে হাজির করতে চান নির্মাতা। বর্তমানে নির্মিত প্রচলিত গল্পের বাইরে ভিন্ন আঙ্গিকে নির্মিত হবে ‘ক্ষত’। ছবিতে জায়েদ খানের নাম মানসু এবং পরীমনি থাকবেন মায়া রূপে। আগামী ১৪ এপ্রিল থেকে ছবিটির দৃশ্যধারণ শুরু হবে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: