প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শুভশ্রী গাঙ্গুলীর বাথটাবের ছবি ভাইরাল

কারেন্ট নিউজ বিডি   ২০ নভেম্বর ২০১৯, ১:০০:২৬

কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। দুই বাংলার অনেক তরুণেরই ক্রাশ এ নায়িকা। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, নায়িকার স্মাইল ছাড়া সবকিছুই অসমাপ্ত লাগে ভক্তদের। এই মিষ্টতার বেড়াজাল ভেঙে মাঝে মধ্যেই বোল্ড অবতারে দেখা যায় তাকে। তবে এবার শুভশ্রীর ভাইরাল হওয়া একটি ছবি যেন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। তাতেই খবরের শিরোনামে চলে আসলেন এ নায়িকা।

মঙ্গলবার (১৯ নভেম্বর) শুভশ্রী একটি ছবি পোস্ট করেন, যেটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। বাথটাবে শুয়ে ছবিটি তুলেছেন শুভশ্রী। সেই ছবিতে শুভশ্রীকে যে লাস্যময়ী লাগছে তা বলাই বাহুল্য। ছবিতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের গাউনে বাথটাবে শুয়ে আছেন অভিনেত্রী। আর তার সঙ্গে শুভশ্রীর এলো চুল যেন পুরো লুকটিকে সম্পূর্ণ করেছেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

কালো গাউনের সঙ্গে শুভশ্রীর ড্রিমি মেক আপ নজর কাড়ে। চোখে সিলভার আইশ্যাডো আর ন্যুড লিপস চোখে পড়ে। প্লান্জড নেক গাউনের সঙ্গে কোনও গয়না পরেননি বলেই শুভশ্রীর এই নতুন অবতার নেটিজেনদের মুগ্ধ করেছে।

শুধু অভিনয় নয়। ফ্যশনেও যে তিনি মাত করতে পারেন তা শুভশ্রী ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়। কখনও পশ্চিমী পোশাকে, আবার কখনও এথনিক পোশাকে ঝড় তুলেছেন তিনি। ফ্যাশনের ব্যাপারে শুভশ্রী যে বেশ সচেতন, তা বেশ স্পষ্ট।

প্রসঙ্গত, শুভশ্রী এই মুহূর্তে রাজ চক্রবর্তীর পরিচালনায় হে গর্ভধারিনী ছবির শ্যুটিং নিয়ে। তবে সেই ছবির নাম পরিবর্তিত হয়ে ধর্মযুদ্ধ হয়েছে বলে শোনা যাচ্ছে। এই ছবিতে শুভশ্রীর সঙ্গে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, স্বাতীলেখা সেনগুপ্ত, পার্নো মিত্র, সোহম চক্রবর্তী-সহ আরো অনেকে।রাজ ঘরনির শেষ মুক্তিপ্রাপ্ত ছবি পরিণীতা দর্শকদের মধ্যে বেশ সাড়া ফেলে। রাজ পরিচালিত এই ছবিতে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়। ঋত্বিক ও শুভশ্রীর রসায়নও দর্শকরা পছন্দ করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: