প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দেশে একের পর এক সংকট, মানুষের মনে শান্তি নেই: মওদুদ

কারেন্ট নিউজ বিডি   ২১ নভেম্বর ২০১৯, ২:২০:৪০

দেশে একের পর এক সংকট দেখা দিচ্ছে উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ বলেছেন, বিরোধীদলকে দমন করতে যেয়ে দেশের মানুষের সুখ শান্তি নষ্ট করে দিয়েছে সরকার। মানুষের মনে শান্তি নেই। দেশের অবস্থা দেখে মনে হয়, এই সরকার রাষ্ট্র পরিচালনায় সব নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক মিলাদ ও দোয়া মাহফিলে এসব কথা বলেন তিনি। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এসময় তারেক রহমানের নেতৃত্বের প্রশংসা করেন মওদুদ আহমেদ। বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের যেসব গুণ ছিল সেসব গুণের অনেকগুলোই তারেক রহমানের মধ্যে দেখতে পাই। তারেক রহমানের চিন্তা ধারায়, আচার-আচরণে, চলাফেরায় জিয়াউর রহমানের প্রতিচ্ছবি দেখা যায়। তিনি আগামী দিনে বাংলাদেশের রাষ্ট্রনায়কের ভূমিকা পালন করে এই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন, এই প্রত্যাশাই আমাদের সবার।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, খালেদা জিয়া ১ বছর ৯ মাস কারাগারে আছেন। তাকে অন্যায়ভাবে রাজনৈতিক কারণে আটকে রাখা হয়েছে। দেশনেত্রীর জামিনে মুক্তি না হলে আন্দোলনই একমাত্র পথ। রাজপথের মাধ্যমে তার মুক্তি নিশ্চিত করতে হবে।

মওদুদ আহমেদ বলেন, দেশের মানুষ প্রস্তুত আছে। আমরা কোন ধরনের কর্মসূচি দেই, তার জন্য মানুষ আমাদের দিকে চেয়ে রয়েছে। এই কর্মসূচিতে তারা অংশগ্রহণ করে শুধু খালেদা জিয়ার মুক্তি নয় এদেশের গণতন্ত্র ফিরিয়ে আনবে।

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব-উন-নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: