For Advertisement

600 X 120

গ্রিন ভার্সিটির তড়িৎ প্রকৌশল বিভাগের পিয়ার রিভিউ সম্পন্ন

১০ মার্চ ২০১৮, ৫:২৭:১২

ঢাকা১০ মার্চকারেন্ট নিউজ বিডিগ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ তড়িৎ প্রকৌশল বিভাগে তিন দিনব্যাপী পিয়ার রিভিউ কার্যক্রম আজ শুক্রবার শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেল (আইকিউএসি)-এর তত্ত্বাবধানে ও বিভাগের সেল্ফ অ্যাসেসমেন্ট কমিটির উদ্যোগে গত ৭ মার্চ এই কর্মসূচি শুরু হয়।

ফরেন এক্সপার্ট ও কানাডায় কর্মরত অধ্যাপক ড. এম হাবিবুর রহমানের নেতৃত্বে অধ্যাপক ড. কাজী খাইরুল ইসলাম ও ড. মো. সিরাজুল ইসলাম প্রধান এই কার্যক্রম পরিচালনা করেন। কার্যক্রমের আওতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ তথা পরীক্ষা নিয়ন্ত্রকের কার্যালয়, আইটি অফিস, এ্যাকাউন্টস, লাইব্রেরি ও ভর্তি অফিস পরিদর্শন করে রিভিউ টিম ।

 

For Advertisement

600 X 120

পরে তারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান, কোষাধ্যক্ষ মো. শহীদ উল্লাহ, আইকিউএসি পরিচালক ড. জগন্নাথ বিশ্বাস, অতিরিক্ত পরিচালক পরিচালক ড. পারভেজ আহমেদ ও বিভাগীয় প্রধানদের সঙ্গে বৈঠকে মিলিত হন।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: