For Advertisement

600 X 120

ঢাবিতে ছাত্রলীগের সম্মেলন প্রত্যাশীদের মারধর

১০ মার্চ ২০১৮, ৫:২৯:৩১

ঢাকা১০ মার্চকারেন্ট নিউজ বিডিসম্মেলন চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নেতার দেয়া পোস্টে কমেন্ট করায় নিজ দলের তিন নেতাকে মারধর করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হল শাখা ছাত্রলীগ। আজ শুক্রবার দুপুরে সূর্যসেন হলের অভ্যন্তরে ও মল চত্বরে এ ঘটনা ঘটে।

মারধরের শিকার ছাত্রলীগ নেতারা হলেন- সূর্যসেন হলের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মিশকাত হাসান, সলিমুল্লাহ মুসলিম হলের সহ-সভাপতি কামাল উদ্দিন এবং স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের বহিষ্কৃত কর্মী সাগর রহমান। সূর্যসেন হল ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক ইমরান হোসেন সাগর, উপ-ক্রিড়া সম্পাদক আসাদ পাঠান, উপ-কর্মসূচি বিষয়ক সম্পাদক রাসেল রানা সোহেল এবং সারওয়ারের নেতৃত্বে হল সভাপতি সরওয়ারের অনুসারী ১৫-২০ জন নেতাকর্মী দলীয় তিন নেতাকে মারধর করেন।

 

For Advertisement

600 X 120

জানতে চাইলে সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম সরোয়ার বলেন, ‘আমি এই ঘটনা শুনেছি। আহতদের খোঁজ খবর নিয়েছি। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান বলেন, যারা মারধরে জড়িয়েছে তারা ছাত্রলীগ থেকে বহিষ্কৃত। তবে ছাত্রলীগের কেউ যদি এ ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: