প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

খালেদা জিয়ার জামিন সম্পূর্ণ আদালতের বিষয়: নাসিম

কারেন্ট নিউজ বিডি   ৬ ডিসেম্বর ২০১৯, ৮:৪০:২২

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম বলেছেন, খালেদা জিয়ার জামিনের বিষয়টি সম্পূর্ণ নির্ভর করে আদালতের উপর। দেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্টে বিচারাধীন মামলায় সরকারের হস্তক্ষেপ; প্রশ্নই ওঠে না।

শুক্রবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় মোহাম্মদ নাসিম ঢাকা থেকে সিরাজগঞ্জ আসার পথে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড়ে মুলিবাড়িতে শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এসব কথা বলেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মন্ত্রী বলেন, গতকাল বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিএনপিপন্থী আইজীবিরা দেশের সর্বোচ্চ আদালতে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন তা বাংলাদেশের ইতিহাসে নজিরবিহীন। তারা আইন মানে না, নিয়মনীতি মানে না, আদালত মানে না। তারা রাজনীতির মাঠ ছাড়িয়ে আদালতেও নৈরাজ্য সৃষ্টি করতে চায়। ভবিষ্যতে এমন ঘটনা ঘটলে আদালতই তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।

মোহাম্মদ নাসিম আরও বলেন, তীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তারা সঠিক পথে রাজনীতি করুক এটা জনগণের কাম্য। তা না হলে ভবিষ্যতে আরও খেসারত দিতে হবে বিএনপিকে।

এ সময় মন্ত্রীর সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: