প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

যে চ্যানেলে দেখবেন বিপিএল উদ্বোধনী

কারেন্ট নিউজ বিডি   ৬ ডিসেম্বর ২০১৯, ১০:৫৫:০৯

টিকিট কেটে দেখার পাশাপাশি ঘরে বসেও উপভোগ করতে পারবেন বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান। সরাসরি সম্প্রচার করবে তিনটি চ্যানেল-মাছরাঙা, গাজী টিভি ও নিউজ ২৪।

বিপিএলের গত দুই আসরের শুরুটা ছিল সাদামাটা। হয়নি কোনো অনুষ্ঠান। এবার তার ব্যতিক্রম। বিসিবির তত্ত্বাবধানে আয়োজিত বিশেষ বঙ্গবন্ধু বিপিএলে শুরুতেই থাকছে জমকালো অনুষ্ঠান। এ উপলক্ষে শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল থেকে টিকিট বিক্রিও শুরু হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

টিকিট পাবেন মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের ১ নম্বর গেইট সংলগ্ন টিকিট বুথ ও মিরপুর ১০ নম্বরে সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল ৯.৩০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বুথে মিলবে এই টিকিট।

উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন বলিউড তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ, গান শোনাবেন সনু নিগাম ও কৈলাস খের। বাংলাদেশ থেকে জেমস, মমতাজের নাম নিশ্চিত করেছে বিসিবি। পাশাপাশি বিসিবি প্রধান নাজমুল হাসান জানিয়েছেন, পারফর্ম করবেন বাংলাদেশের আরও অনেক শিল্পী।

আর এই গালা অনুষ্ঠান উপভোগ করতে হলে কিনতে হবে এক হাজার থেকে ১০ হাজার টাকার টিকিট। তিন ক্যাটাগরির মধ্যে ক্লাব হাউজের টিকিটের মূল্য ১ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা। এ ছাড়া তারকাদের পারফরম্যান্স কাছ থেকে দেখতে চাইলে গুনতে হবে ১০ হাজার টাকা। বিকেল ৪টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে অনুষ্ঠান। দেশের শিল্পীদের দিয়ে অনুষ্ঠান শুরু হবে। রাতে পারফর্ম করবেন ভারতীয় শিল্পীরা।

৮ ডিসেম্বর উদ্বোধনের পর মাঠের খেলা গড়াবে ১১ ডিসেম্বর। গতবারের মতো এবারও ঢাকার বাইরে খেলা হবে চট্টগ্রাম ও সিলেটে। তবে প্রথম ও শেষ পর্বসহ মাঝের কিছু ম্যাচ মিলিয়ে আয়োজনের সিংহভাগটাই হবে ঢাকাতে।

এ বছর বিপিএলে অংশ নেবে নতুন সাত নতুন দল-ঢাকা প্লাটুন, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, রাজশাহী রয়্যালস, সিলেট থান্ডার, কুমিল্লা ওয়ারিয়র্স, রংপুর রেঞ্জার্স ও খুলনা টাইগার্স।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: