For Advertisement

750px X 80px Call : +8801911140321

পলিথিন ব্যাগে নবজাতকের মরদেহ

ফেনী প্রতিনিধি   ৮ জানুয়ারি ২০২০, ১০:৪০:১৫

ফেনীতে পলিথিন ব্যাগ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জানুয়ারি) দুপুরে ফেনী সদর উপজেলার গোবিন্দপুর এলাকায় ফেনী-সোনাগাজী আ লিক সড়কের পাশে থেকে নবজাতকের মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল থেকে উপজেলোর গোন্দিপুর এলাকায় ফেনী-সোনাগাজী সড়কের পাশে পথচারীরা একটি কাপড়সহ পলিথিনের ব্যাগ পড়ে থাকতে দেখে। ব্যাগে কাপড়ের মধ্যে কি আছে তা দেখার জন্য স্থানীয় কিছু লোকের উৎসুক দেখা দেয়। এক পর্যায়ে কিছু যুবক এগিয়ে গিয়ে পলিথিন ব্যাগের মুখ খুলেই একটি মৃত নবজাতকের লাশ দেখতে পায়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়। স্থানীয়দের ধারনা- রাতে অথবা ভোরে কে বা কারা এ নবজাতকের লাশটি পলিথিন ব্যাগসহ ওই স্থানে ফেলে যায়। খবর পেয়ে ফেনী সদর মডেল থানা পুলিশ ওই স্থানে পৌঁছে নবজাতক শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

ফেনী সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলিথিন ব্যাগে নবজাতক শিশুর লাশ উদ্ধার ও মর্গে পাঠানোর সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, নবজাতকের ডিএনএ টেস্টের জন্য নমুনা সংগ্রহের জন্যও বলা হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: