প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

আয়া থেকে বিশেষজ্ঞ ডাক্তার, ৪ ভুয়া চিকিৎসক জরিমানায় মুক্ত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি   ৮ জানুয়ারি ২০২০, ৩:২০:৩০

চট্টগ্রামের হাটহাজারীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ ভুয়া ডাক্তার আটক করা হয়। পরে মুচলেকা ও জরিমানা আদায় করে ছেড়ে দেওয়া হয়।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার সরকারহাট বাজারের ডিসি রোডের মহাজন মার্কেটে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রুহুল আমীনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

আটক ভুয়া চিকিৎসকরা হলেন-চাঁদপুর জেলার শাহরাস্তি এলাকার এম ফয়েজ আহমেদ মিলন ও রাজিয়া সুলতানা পিংকি দম্পতি, হযরত ডেন্টাল কেয়ারের ভুয়া দাঁতের ডাক্তার মমতাজ কামাল এবং আয়া থেকে চিকিৎসক বনে যাওয়া মীরা মল্লিক।

সূত্রে জানা যায়, সরকারহাট বাজারের মহাজন মার্কেটের ২য় তলার মা ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের আটক ভুয়া ডাক্তাররা এমবিবিএস পাস না করেই নামের সঙ্গে ডাক্তার, মেডিসিন, প্রসূতি, মহিলা রোগ বিশেষজ্ঞ, শিশু বিশেষজ্ঞ, সাধারণ সার্জারি পদবী লাগিয়ে চিকিৎসক সেজে রোগীদের সঙ্গে প্রতারণ করে আসছিলেন।

অপরাধ প্রমাণ হওয়ায় মিলন ও পিংকি দম্পতিকে ২৫ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা , মমতাজ কামালকে ১০ হাজার টাকা এবং মীরা মল্লিককে ৫ হাজার টাকা জরিমানা করে ওই কেন্দ্রসহ অপর দুই ক্লিনিক সিলগালা করে দেওয়া হয়।

অভিযানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মোহাম্মদ ইমতিয়াজ হোসাইনসহ হাটহাজারী মডেল থানা পুলিশের একটি টিম নির্বাহী ম্যাজিস্ট্রেটের সঙ্গে থেকে সহযোগিতা করেন।

ইউএনও গণমাধ্যম কর্মীদের জানান, আটককৃতরা তাদের দোষ স্বীকার করায় এবং ভবিষ্যতে এমন কাজ আর কখনও করবে না বলে মুচলেকা দেওয়ায় তাদের শুধুমাত্র জরিমানা করে ছেড়ে দেওয়া হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: