For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ডেটিং অ্যাপ গোপনে ভাঙছে আপনার সংসার

কারেন্ট নিউজ বিডি ডেস্ক   ১৪ জানুয়ারি ২০২০, ৮:৩০:৫৮

ডেটিং সাইটের মুখোশ নয়! রীতিমতো ফলাও করে প্রচার চিটিং সাইটের! এসব সাইট বেশ ঘটা করেই নিজেদেরকে চিটিং সাইট বলে থাকে। এমনই একটি সাইট অ্যাশলে ম্যাডিসন ডট কম৷ কানাডার ওয়েবসাইট অ্যাশলে ম্যাডিসন প্রতিষ্ঠিত এই সাইটের মূল লক্ষ্যই হচ্ছে, মানুষকে পরকীয়া করার সঙ্গী খুঁজে দেওয়া।

একটা নির্দিষ্ট অংকের বিনিময়ে তাদের সদস্য হওয়া যায়৷ তারপর এই ডেটিং সাইট ওরফে চিটিং সাইট থেকে খুঁজে নিতে পারবেন মনের মত পরকীয়ার সঙ্গী। অ্যাশলে ম্যাডিসন ডট কমের স্লোগান হচ্ছে, ‘জীবন ছোট, একটি প্রেম করুন!’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

অনলাইনে ক্রমশ বাড়ছে এমন বিভিন্ন ধরনের চিটিং সাইটের প্রসার৷ এসব সাইটের কারণে ক্রমবর্ধমান হারে বাড়ছে পরকীয়া৷ অনেকেই এসব সাইটের সাহায্যে দাম্পত্য জীবন থেকে বেরিয়ে যাচ্ছে৷ কিংবা তাদের সঙ্গীর সঙ্গে প্রতারণা করছে। লক্ষ লক্ষ মানুষের গন্তব্য এখন ডেটিং ওয়েবসাইটগুলি৷

এই প্রসঙ্গে ২৯ বছর বয়সী এক ভারতীয় মহিলা বলছেন, এই ধরনের ওয়েবসাইটের সাহায্যে তিনি তার অবিশ্বস্ত স্বামীর প্রতি প্রতিশোধ নিতে পেরেছেন। আবার ৪৫ বছর বয়সী এক বিবাহিত পুরুষ বললেন, এটা তার পরিবার ভাঙতে ইন্ধন যুগিয়েছে।

সাম্প্রতিক সময়ে অ্যাশলে ম্যাডিসন ডট কমের মত আরও ডজনখানেক চিটিং ওয়েবসাইট এখন জনপ্রিয়তা পেয়েছে।

এই ধরনের একটি ওয়েবসাইটের প্রতিষ্ঠাতা নোয়েল বাইডারম্যান নিজেদের সাফাইতে বলেন, ‘কেউ আমাকে এমন কোনও সমাজ দেখাতে পারবে না, যেখানে বিশ্বাসভঙ্গের ঘটনা ঘটে না।’ স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, এসব সাইট কি ‘বিশ্বাসভঙ্গ’ উৎসাহিত করছে?

এ সম্পর্কে ইউনিভার্সিটি অফ ওয়াশিংটনের সমাজবিজ্ঞানের এক প্রফেসর পিপার স্কুয়ার্জ সংবাদমাধ্যমকে বলেছেন, !আমার ধারণা, কিছু মানুষ তাদের সম্পর্কের বাইরে যৌনতা কামনা করে৷ কিন্তু, কীভাবে তা করবে, সে সম্পর্কে কোনও ধারণা করতে পারে না। তাদেরকে কেবল রাস্তা দেখিয়ে দিচ্ছে এসব সাইট।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: