প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এবার ঐশ্বরিয়ার ‘বোল্ড’

কারেন্ট নিউজ বিডি   ১০ মার্চ ২০১৮, ১২:১৭:৪৬

 

এইতো সেদিনই শেষ করেছেন ‘ফ্যানি খান’-এর শুটিং। অনিল কাপুরের সঙ্গে দীর্ঘ ১৯ বছর পর এই ছবিতে জুটি বেঁধেছেন ঐশ্বরিয়া রাই বচ্ছন। আগামী ১৩ জুলাই তাঁর ‘ফ্যানি খান’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই ছবিটি মুক্তির আগেই পাওয়া গেল অ্যাশের নতুন ছবির খবর।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

‘বোল্ড’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচেছ সাবেক এই বিশ্ব সুন্দরী। ভারতীয় গণমাধ্যমে প্রকাশ হয়েছে এ ছবিতে বোল্ড অবতারে ফ্রেমবন্দি হবেন নায়িকা। এ

সিদ্ধার্থ আনন্দ এবং ক্রিআর্জ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় রোহন সিপ্পির পরিচালনায় নির্মিত হবে ‘বোল্ড’ ছবিটি। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ঐশ্বরিয়া। এটি একটি থ্রিলারধর্মী ছবি। যদিও ঐশ্বরিয়া এখনও পর্যন্ত এই নতুন ছবি নিয়ে মুখ খোলেননি।

২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত ঐশ্বরিয়া-অভিষেক অভিনীত ‘কুছ না কহো’ এবং ২০০৫-এ অভিষেক বচ্চনের ‘ব্লাফ মাস্টার’ পরিচালনা করেছিলেন রোহন। তাই তার সঙ্গে বচ্চনদের কাজের অভিজ্ঞতা বেশ পুরনো। ফলে নতুন বোল্ড থ্রিলারে রোহন এক অন্য ঐশ্বরিয়াকে দর্শকদের সামনে তুলে ধরবেন বলে আশা করছেন সিনেমা মহলের একটা বড় অংশ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: