প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নির্বাচনের ফল বাতিলের দাবিতে থানায় থানায় বিক্ষোভ করবে বিএনপি

কারেন্ট নিউজ বিডি   ২ ফেব্রুয়ারি ২০২০, ৫:৫৫:১১

সিটি নির্বাচনে ভোট কারচুপির অভিযোগ এনে দুই সিটি করপোরেশন নির্বাচনের ফল বাতিলের দাবি জানিয়েছে বিএনপি। এ দাবিতে আগামী মঙ্গলবার রাজধানীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি দিয়েছে দলটি।

রোববার (২ ফেব্রুয়ারি) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচির ঘোষণা দেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মির্জা ফখরুল বলেন, একই দিনে দুই সিটি করপোরেশনে তাঁদের দলীয় প্রার্থীরা নির্বাচনে কারচুপিসহ নানা অভিযোগের তথ্যচিত্র সাংবাদিকদের সামনে তুলে ধরবেন। সেটা কোথায় অনুষ্ঠিত হবে, তা পরে জানিয়ে দেওয়া হবে।

তিনি দাবি করেন, এই নির্বাচনে ৫ শতাংশের বেশি ভোট পড়েনি। যে ফলাফল ঘোষণা করা হয়েছে সেটা একটা তামাশা। এই নির্বাচনে আবার প্রমাণিত হয়ে গেলো বর্তমান সরকার ও নির্বাচন কমিশনের ওপরে জনগণের কোনো আস্থা নেই। এই নির্বাচনের মধ্যে দিয়ে আর একবার প্রমাণিত হয়ে গেলো বর্তমান সরকার জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে হরণ করে তাদের যে লক্ষ্য একদলীয় শাসন ব্যবস্থার দিকে এগিয়ে চলেছে।

বিক্ষোভ কর্মসূচি পালনের পর পরবর্তী সময়ে আবার কর্মসূচি জানানো হবে বলেও জানান মির্জা ফখরুল।

সংবাদ সম্মেলনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন ও উত্তরের বিএনপির প্রার্থী তাবিথ আউয়ালসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে দুই সিটি করপোরেশন নির্বাচন প্রত্যাখ্যান করে আজ রাজধানীতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত হরতাল কর্মসূচির ডাক দিয়েছিল বিএনপি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: