For Advertisement

750px X 80px

Call : +8801911140321

ওমানি নারীর প্রাইভেটকার চাপায় ৫ বাংলাদেশির মৃত্যু

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ১০:৩৪:২৬

ওমানে সড়ক দুর্ঘটনায় পাঁচ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরও একজন। গতকাল রোববার স্থানীয় সময় বিকেল পাঁচটায় রাজধানী মাস্কাট থেকে ৩০০ কিলোমিটার দূরে আদম নামক এলাকায় প্রাইভেটকার চাপায় এ হতাহতের ঘটনা ঘটে। গাড়িটির চালক ছিলেন একজন নারী।

বিষয়টি নিশ্চিত করেছে ওমানের বাংলাদেশ দূতাবাস। নিহত চারজনের মধ্যে দুজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার তেলিবিল ইউনিয়নের শহিদ আলীর ছেলে সবুর আলী (৪০) ও একই উপজেলার হাজিপুর ইউনিয়নের বাইলেরপাড় গ্রামের মুসলেম আলীর ছেলে মো.লিয়াকত আলী (৪৫)।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিহত অপর দুই বাংলাদেশির পরিচয় এখনো জানা যায়নি। এছাড়া আহত ব্যক্তির বাড়ি চট্টগ্রামের রাউজানে বলে জানা গেছে।
দূতাবাস সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কাজ শেষে একটি বাইপাস সড়ক ধরে একসঙ্গে বাইসাইকেল চালিয়ে ফেরার পথে আদম আল বুসাঈদি নামক স্থানে পেছন থেকে দ্রুতগামী একটি প্রাইভেটকার তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলেই চারজন নিহত হন।

গাড়ির চালক ছিলেন ওমানি এক নারী। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে আদম হাসপাতালের মর্গে নিয়ে যায়। আহত ব্যক্তিকে নেজুয়া হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় থানা পুলিশ বাংলাদেশ দূতাবাসকে বিষয়টি অবহিত করলে দূতাবাসের সচিব আনোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম আজ সোমবার সকালে সেখানে পৌঁছায়।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: