For Advertisement

750px X 80px

Call : +8801911140321

আপত্তিকর অবস্থায় ৩ বান্ধবীসহ ৭ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আটক

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ৯:৪০:১১

ঢাকার সাভারের একটি রিসোর্ট থেকে ৭ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মদ্যপ অবস্থায় আটক করেছে পুলিশ। এর মধ্যে তিনজন নারী শিক্ষার্থীও রয়েছে। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সাভারের অনুমোদনহীন মধুমতি মডেল টাউনের জিওন রিসোর্ট থেকে ওই শিক্ষার্থীদের আটক করা হয়।

আটকদের নাম পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করেছে পুলিশ।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

পুলিশ জানায়, অবৈধ মধুমতি মডেল টাউনের ভিতরের জিওন রির্সোটের মালিক দীর্ঘদিন ধরে বিভিন্ন উঠতি বয়সী শিক্ষার্থীদের দিয়ে আসামাজিক কার্যকালাপ করাচ্ছেন এমন অভিযোগে মঙ্গলবার বিকেলে ওই রির্সোটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৭ শিক্ষার্থীকে আটক করে থানা নিয়ে আসা হয়েছে। আটক শিক্ষার্থীদের মধ্যে চারজন ছেলে ও তিনজন মেয়ে শিক্ষার্থী রয়েছেন। তারা মদ্যপ অবস্থায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলো বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, মধুমতি মডেল টাউনের ভিতরে বিভিন্ন রির্সোটে অসামাজিক কার্যকালাপ ও বিভিন্ন অপরাধমূলক কাজ হচ্ছে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে। এছাড়া ওই রির্সোটে মাদক সেবনসহ নানা অপরাধের কারণে যুব সমাজ নষ্ট হচ্ছে বলেও অভিযোগ রয়েছে। বিভিন্ন সময় পুলিশ অভিযান চালানোর পরে আবারও এর মালিক অসামাজিক কার্যকলাপ শুরু করেন বলে জানা গেছে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন শিকদার জানান, আটকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: