For Advertisement

750px X 80px

Call : +8801911140321

যশোর-৬ আসন

শাবানা নয়, উপনির্বাচনে এমপি প্রার্থী হবেন স্বামী

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ৩:২০:৪২

শাবানার সঙ্গে তার স্বামী এ. কে. এস. ওয়াহিদ সাদিক

এক সময় দেশে সাড়া জাগানো কিংবদন্তি চিত্রনায়িকা শাবানা। তাকে ঘিরে আলোচনা উঠছিল তিনি সংসদ সদস্য গহতে যাচ্ছেন। কিন্তু না সকল জল্পনার অবসান ঘটিয়ে তার স্বামী এ. কে. এস. ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করেছেন।গত ২১ জানুয়ারি যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক মৃত্যুবরণ করলে আসনটি শূন্য হয়।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের নিজ বাড়িতে জনাকীর্ণ এক সংবাদ সম্মেলনে তিনি এ ইচ্ছার কথা ব্যক্ত করেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ সময় চিত্রনায়িকা শাবানা, কেশবপুর থেকে নির্বাচিত সাবেক সংসদ সদস্য আবদুল হালিম, বড়েঙ্গা সম্মিলনী বিদ্যাপীঠের সাবেক প্রধান শিক্ষক মোহাম্মদ আবদুস শহীদ, সুমন সাদিক প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে চিত্র নায়িকা শাবানা বড়েঙ্গা গ্রামবাসীসহ কেশবপুরের সর্বস্তরের মানুষের নিকট তাঁর স্বামীকে সহযোগিতা করার আহ্বান জানিয়েছেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: