For Advertisement

750px X 80px

Call : +8801911140321

পিরোজপুরে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, সহযোগী আটক

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ২:৫০:১৪

পিরেজপুরের কাউখালী থেকে অপহারিত ১০ শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) অপহরণের ১দিন পরে ঝালকাঠী থেকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে আটক অপহরণকারীর সহযোগী সাকিবকে আদালতে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মামলা সূত্রে জানা যায়, কাউখালী উপজেলার নিলতী গ্রামের আবু হানিফের মেয়ে দক্ষিণ নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্রী উম্মে হাফসা রোববার (২ ফেব্রুয়ারি) স্কুল ছুটির পরে স্কুলে প্রাইভেট পরে আর বাড়িতে ফিরে আসেন নি। পরে তার পরিবারের লোকজন তাকে না পেয়ে রাতে থানায় একটি লিখিত অভিযোগ দেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য তৎপরতা শুরু করে। অবশেষে তার অবস্থান নিশ্চিত হয়ে সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে কাউখালী থানা পুলিশ ঝালকাঠী শেখেরহাট পুলিশ ফাঁড়ির পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে গরংগল গ্রামের আবুল বাশারের ঘর থেকে অবহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী রাকিব হোসেন রানা পালিয়ে যায়। পুলিশ অপহরণকারীর সহযোগী নিলতী গ্রামের সেলিম হোসেনের পুত্র দঃ নিলতী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র সাকিবকে (১৬) আটক করে আদালতে প্রেরণ করেন।

কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সোমবার রাতে অপহৃত স্কুলছাত্রীকে ঝালকাঠী থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে আটক অপহরনকারীর সহযোগী সাকিবকে আদালতে পাঠানো হয়েছে। আর উদ্ধারকৃত স্কুল ছাত্রীর ১৬৪ ধারায় জবানবন্ধী রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: