For Advertisement

750px X 80px

Call : +8801911140321

বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

কারেন্ট নিউজ বিডি   ৩১ জানুয়ারি ২০২০, ২:৩০:১২

প্রতীকী ছবি

পিরোজপুরের কাউখালীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক সজল শেখকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার দাশেরকাঠী গ্রামের মো. হানিফ মীরের মেয়ে কেউন্দিয়া বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী (১৫) সাথে একই গ্রামের ফুয়াদ শেখের ছেলে এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থী সজল শেখ গত ৩১ ডিসেম্বর তার ফাঁকা বাড়িতে নিয়ে কোমল পানীয়র সাথে চেতনানাশক ঔষধ খাওয়ায়ে ধর্ষণ করে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিষয়টি পারিবারিক পর্যয়ে জানাজানি হলে মেয়ে পক্ষ ছেলে পক্ষকে বিয়ের চাপ দিলে ছেলে পক্ষ বিয়ে করতে অস্বীকার করে নানা তালবাহানা সৃষ্টি করে। এতে মেয়ের অভিভাবক বৃহস্পতিবার উপজেলার নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ দাখিল করলে উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ খালেদা খাতুন রেখা অভিযোগটি থানা পুলিশে কাছে পাঠিয়ে দেন।

বিষয়টি পুলিশ তদন্ত করে সত্যতা নিশ্চিত হয়ে বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) অভিযুক্ত ফুয়াদ শেখের ছেলে সজল শেখকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, স্কুল ছাত্রী ধর্ষণের অভিযোগে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত ধর্ষকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: