For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নারী কেলেঙ্কারির দায়ে অধ্যক্ষের চেয়ার পুড়িয়ে দিলো শিক্ষকরা

কারেন্ট নিউজ বিডি   ৫ ফেব্রুয়ারি ২০২০, ৯:২০:০৮

জামালপুরের ইসলামপুর জেজেকেএম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজ এর অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরীর ওরফে মামুন এর নারী কেলেঙ্কারির অভিযোগে তার প্রতিষ্ঠানে বসার চেয়ার পুড়িয়ে দিলেন একই প্রতিষ্ঠানের অন্যান্য সহকারী শিক্ষকরা।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কলেজের অফিস কক্ষ থেকে অধ্যক্ষের বসার চেয়ারটি কলেজ গেট এর সামনের রাস্তায় আগুন ধরিয়ে পুড়িয়ে দেন আন্দোলনরত শিক্ষকরা।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা যায়, সকল ছাত্রী ও অভিভাবকবৃন্দ আয়োজনে নারী কেলেঙ্কারি অধ্যক্ষের দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবিতে মৌন মিছিল করেছেন ইসলামপুর জেজেকেএম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ। মৌন মিছিল শেষে অধ্যক্ষের অফিস কক্ষ থেকে তার বসার চেয়ার নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেন।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামপুর জেজেকেএম গালর্স হাইস্কুল অ্যান্ড কলেজের প্রভাষক হেলাল উদ্দিন, প্রভাষক খলিলুর রহমান, সিনিয়র শিক্ষক সামছুল আলম, সহকারী শিক্ষক নাহিদা আক্তার খানম সুলেখা, জেজেকেএম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, অভিভাবক মমতাজ উদ্দিন প্রমূখ।

এর আগে বিকাল ৫ টার দিকে অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরী নারী কেলেঙ্কারির অভিযোগে দৃষ্টান্তমূলক শাস্তি ও অপসারণের দাবিতে মুখে কালো কাপড় বেঁধে মাববন্ধন ও মৌন মিছিল করেছেন শিক্ষক-শিক্ষিকাবৃন্দ । মৌন মিছিলটি কলেজ থেকে ইসলামপুর থানা মোড়স্থ বটতলা চত্বরে গিয়ে প্রায় ঘণ্টাব্যাপী অবস্থান করেন।

উল্লেখ্য, গত রোববার (২ ফেব্রুয়ারি) জামালপুরের দেওয়ানগঞ্জগামী তিস্তা ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় প্রাক্তন এক ছাত্রীসহ ইসলামপুরের জেজেকেএম গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুস ছালাম চৌধুরী রেলওয়ে পুলিশের হাতে আটক হয়।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: