For Advertisement

750px X 80px

Call : +8801911140321

অস্ত্রের মুখে শিশু ধর্ষণ: আসামি স্কুল দপ্তরী গ্রেফতার

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ৫:১১:১৩

পাবনায় অভিযান চালিয়ে শিশু স্কুলছাত্রী ধর্ষণ মামলার একামাত্র আসামি কাবিল সরদারকে (৩০) গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে পৌর সদরের লাইব্রেরী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেপ্তারকৃত কাবিল সদর উপজেলার কামারগ্রাম এলাকার মো. আকবর আলীর ছেলে।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আমিনুল কবির তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় মঙ্গলবার দুপুর একটার দিকে পাবনা পৌর সদরের লাইব্রেরী বাজার জনতা ব্যাংকের সামনে থেকে কাবিলকে গ্রেফতার করে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মামলার বিবরণে জানা যায়, সদর উপজেলার কামারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশু স্কুলছাত্রী (১১) স্কুলে যাতায়াতের পথে একই স্কুলের দপ্তরী কাম নৈশ প্রহরী কাবিল সরদার বিভিন্ন সময় বিভিন্নভাবে শিশুটিকে উত্যক্ত করতো ও কু-প্রস্তাব দিতো। গত ৩ ডিসেম্বর সকালে ওই শিশু কন্যা প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথমধ্যে প্রাথমিক বিদ্যালয়ের সামনে শিশুটিকে অস্ত্রের মুখে জিম্মী করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে কাবিল। এই ঘটনা অন্য কাউকে বললে তার বাবাকে গুলি করে মেরা হবে বলেও শিশুটিকে হুমকি দেয় কাবিল সরদার।

পরে এ ঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে গত ২৩ ডিসেম্বর পাবনা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দম আইনে কাবিলকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: