For Advertisement

750px X 80px

Call : +8801911140321

সীমান্ত দিয়ে ভারতে পাচারের চেষ্টাকালে নারী-শিশুসহ আটক ১০

কারেন্ট নিউজ বিডি   ৫ ফেব্রুয়ারি ২০২০, ১১:১০:২৮

চাঁপাইনবাবগঞ্জ গোমস্তাপুর উপজেলার বাংগাবাড়ি সীমান্তের শিবরামপুর (ঘুঘিয়া আনারপুর) এলাকায় অভিযান চালিয়ে ১ পুরুষ, ৫ নারী ও ৪ শিশুকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে নওগাঁ ১৬ বিজিবি ব্যাটালিয়নের বাংগাবড়ি বিওপির একটি টহল দল গোপন খবরের ভিত্তিতে এদের আটক করে।

এসময় এদের অবৈধভাবে সীমান্ত পার করে ভারতে পাচারের চেষ্টা করা হচ্ছিল বলে বিজিবি জানিয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এরা হল- নোয়াখালির বেগমগঞ্জ উপজেলার কাদেরপুর গ্রামের হুমায়ন কবিরের ছেলে জাকির হোসেন (২২), খুলনা সদর উপজেলার লবনচোরা গ্রামের মৃত হাসমত আলী বিশ্বাসের মেয়ে মোর্শেদা বেগম (৩০), যশোরের শার্শা উপজেলার মহেশকোড়া গ্রামের হান্নান শেখের মেয়ে লিপি আনছারি (২৫), সুনামগঞ্জ জেলার সদর উপজেলার কান্দিসমত নগর গ্রামের মনফোর আলীর স্ত্রী আকলিমা বেগম (২৫), আকলিমা’র সাথে থাকা তার তিন শিশু সন্তান মরিয়ম খাতুন(৪), তানজিদা খাতুন (২) ও সানজিদা খাতুন (১), একই এলাকার কুদ্দুস মিয়ার স্ত্রী কুলসুম নাহার (৪৫) ও তার শিশু সন্তান জুয়েল মিয়া (৭) এবং মৃত রাকিব আলীর স্ত্রী ফাতেমা বেগম (৫০)।

এ ঘটনায় মঙ্গলবার রাতে আটককৃতদের গোমস্তাপুর থানায় সোপর্দ করে সীমান্ত অতিক্রম করে ভারতে অবৈধ অনুপ্রবেশর চেষ্টার দায়ে বিজিবি মামলা করেছে বলে জানিয়েছেন গোমস্তাপুর থানার পরিদর্শক(তদন্ত) শামীম হোসেন।

বিজিবির একটি সূত্র জানায়, চাকুরির প্রলোভন দেখিয়ে প্রথমে এদের ঢাকায় জড়ো করা হয়। পরে এদের ভারতে পাচারের উদ্দেশ্যে গোমস্তাপুর সীমান্তে আনা হয়। তবে বিজিবির অভিযানকালে পাচারকারিরা পালিয়ে যেতে সক্ষম হয়।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: