For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নওগাঁয় গৃহবধূকে পিটিয়ে হত্যা

কারেন্ট নিউজ বিডি   ৪ ফেব্রুয়ারি ২০২০, ৩:১০:৪৮

নওগাঁর নিয়ামতপুরে পারিবারিক দ্বন্দ্বের জেরে নারগিস বেগম (৪০) নামের এক গৃহবধূকে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নিয়ামতপুর উপজেলার সন্তোষপুর গ্রামে। এই ঘটনায় স্ত্রীর পক্ষ নেওয়ায় নিহতের স্বামী আলীম উদ্দিনকে (৪৫) পিটিয়ে হাত ভেঙে গুরুত্বর আহত করা হয়েছে। আহত স্বামী নিয়ামতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকালে এঘটনায় নিহতের ভাই শহিদুল ইসলাম বাদী হয়ে ছায় জনকে আসামি করে নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করেছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ পূর্বপশ্চিমকে বলেন, নারগিসের শাশুড়ীকে চাল দেয়াকে কেন্দ্র করে বউ শাশুড়ীর মধ্যে সামান্য ঝগড়া হয়। শনিবার দিবাগত রাতে শাশুড়ীর মেয়ে জামাই এবং অন্য ছেলেরা শাশুড়ীর পক্ষ নিয়ে তাকে ও তার স্বামীকে বেদম মারপিট করে। এতে নারগিস গুরুত্বর আহত হয় এবং স্বামীর ডান হাত ভেঙে গুরুত্বর জখম হলে প্রথমে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এরপর রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় নারগিস সোমবার বিকেলে মারা যান।

তিনি বলেন, নিহতের লাশ নিহতের বাবার বাড়ি মান্দা উপজেলার গনেশপুর গ্রামে। পুলিশ সেখানে গিয়ে দেখে এসেছে। ময়নাতদন্তের জন্য মঙ্গলবার নওগাঁ মর্গে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: