প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

নাঈমের জোড়া শিকারে ছন্দে টাইগাররা

কারেন্ট নিউজ বিডি   ২২ ফেব্রুয়ারি ২০২০, ২:০০:২৫

জিম্বাবুয়ে শিবিরে সকালে আঘাত হেনেছিলেন আবু জায়েদ। সাজঘরে ফিরেন কেভিন কাসুজা। এরপর লম্বা সময় পার হয়ে গেলেও প্রথম সেশনে কোনো উইকেটের দেখা পায়নি বাংলাদেশ। অবশেষে দ্বিতীয় সেশনে ব্রেক-থ্রু এনে দিলেন নাঈম হাসান। সাজঘরে ফেরান প্রিন্স মাসভাউরিকে। ৬৪ রানের চমৎকার একটি ইনিংস খেলেন তিনি। বাউন্ডারি হাঁকান নয়টি।

মাসভাউরির জায়গায় ক্রিজে আসেন ব্রেন্ডন টেইলর। কিন্তু বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। আবার আঘাত হানেন মাত্র ১০ রান করার পর নাঈমের শিকার হয়ে ফিরে যান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এখন জিম্বাবুয়ের সংগ্রহ ৩ উইকেটে ১৩৯ রান। ক্রিজে আছেন ক্রেইগ ইরভিন (৫৬) ও সিকান্দার রাজা।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সকাল সাড়ে ৯টায় শুরু হয় ম্যাচটি।

একমাত্র টেস্টে বাংলাদেশের একাদশে সুযোগ হয়নি তিন পেসার তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং স্পিনার মেহেদি হাসান মিরাজের ও ব্যাটসম্যান ইয়াসির আলি চৌধুরীর।

জিম্বাবুয়ে একাদশে নেই ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা ও তিনোতেন্দা মুতোম্বোজি।

বাংলাদেশ : তামিম ইকবাল, সাইফ হোসাইন, নাজমুল হোসাইন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মোহাম্মদ মিথুন, লিটন দাস, মুশফিকুর রহীম (উইকেটরক্ষক), তাইজুল ইসলাম, আবু জায়েদ, ইবাদত হোসাইন ও নাঈম হাসান।

জিম্বাবুয়ে : প্রিন্স মাসভাউরি, কেভিন কাসুজা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), ব্রেনডান টেলর, টিমিসেন মারুমা, সিকান্দার রাজা, রেজিস চাকাবভা (উইকেটরক্ষক), ডোনাল্ড তিরিপানো, ভিক্টর নিয়াচি, আইসলে নলভু ও চার্লটন তশুমা।

For Advertisement

750px X 80px

Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: