প্রচ্ছদ / খুলনা / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

নড়াইলে চরমপন্থী পরিচয়ে চাঁদা দাবি, হত্যার হুমকি

১১ মার্চ ২০১৮, ১২:২৪:৩০

 

ঢাকা, ১১ মার্চ, কারেন্ট নিউজ বিডি : নড়াইলের লোহাগড়া উপজেলায় চরমপন্থী সংগঠন নিষিদ্ধঘোষিত পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির (জনযুদ্ধ) পরিচয় দিয়ে এক গার্মেন্টস ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা হয়েছে। শুক্রবার (৯ মার্চ) বিকাল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। চাঁদা দিতে ব্যর্থ হলে হত্যার হুমকিও দেওয়া হয় ওই ব্যবসায়ীকে। এ ঘটনায় হুমকি পাওয়া ব্যবসায়ী সেলিমুজ্জামান মোল্লা ও তাঁর পরিবার নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন।

 

For Advertisement

600 X 120

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও ব্যবসায়ীর পরিবার সূত্রে জানা যায়, লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের বাসিন্দা মরহুম আ. শুকুর মোল্লার ছেলে সেলিমুজ্জামান মোল্লা ঢাকার একজন প্রতিষ্ঠিত গার্মেন্টস ব্যবসায়ী। শুক্রবার বিকাল ৩টার দিকে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন তিনি। এর কিছুক্ষণ পর একটি মোবাইল নম্বর (০১৯৪২-০৮১৭৪৯) থেকে ফোন আসে। ফোনে নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠনের কর্মী পরিচয়ে চরমপন্থীর বসের নাম করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করা। দাবিকৃত ওই চাঁদার টাকা না দিলে তাঁকে উপজেলার দিঘলিয়া ইউপি চেয়ারম্যান শেখ লতিফুর রহমান পলাশের মতো প্রাণনাশের হুমকি দেওয়া হয়।

লোহাগড়া থানার ওসি মো. শফিকুল ইসলাম জানান, চাঁদা দাবির ঘটনায় থানায় জিডি দায়ের হয়েছে। পুলিশের পক্ষ থেকে বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে ।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: