প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

অভিনয় ইতি টেনে ইবাদতে মগ্ন হলেন এ্যানি খান

কারেন্ট নিউজ বিডি   ২৮ জুন ২০২০, ১১:৫৫:৩৭

শিশুশিল্পী হিসেবে শোবিজ অঙ্গনে পা রাখেন মডেল ও অভিনেত্রী এ্যানি খান। সম্প্রতি দীর্ঘ ২৩ বছরের অভিনয় ক্যারিয়ারের ইতি টানলেন এই অভিনেত্রী। একজন সাধারণ ধার্মিক মানুষ হিসেবে বাকি জীবনটা কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমনটাই জানিয়েছেন এ্যানি খান।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘গত বছরই মিডিয়া ছাড়ার পরিকল্পনা করেছিলাম। চলতি বছর ১৯ মার্চ সবশেষ শুটিং করেছি। তারপর করোনায় সবকিছু বন্ধ। এই সময় বাসায়ই ছিলাম আর পাঁচ ওয়াক্ত নামাজ পড়ছি, কোরআন-হাদিস পড়ছি। এ ক’দিন অনেক কিছু শিখলাম। এখন আর মিডিয়া আমাকে টানছে না। তাই মিডিয়া ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।’

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এ্যানি আরও বলেন, ‘প্রতিদিন যেভাবে মৃত্যুর খবর শুনছি, তা আগে কখনো শুনিনি। এর মধ্যে বাবাকেও হারালাম। কাছের অনেক মানুষজনকেও হারিয়েছি। একজন মুসলিম হিসেবে সঠিক পথে চলতে চাই। একজন ধার্মিক মানুষ হয়ে বাকি জীবনটা কাটাতে চাই।’

এ্যানি খান ইতিমধ্যেই বেশ কিছু নাটক ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন। বর্তমানে তার অভিনীত পাঁচটি সিরিয়াল বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার হচ্ছে। খুব শিগগিরই সব কিছু গুছিয়ে আনবেন বলেও জানান এই অভিনেত্রী। আর আগামী বছর বিয়ের পরিকল্পনা করেছেন এই অভিনেত্রী। নতুন করে জীবন সাজানোর স্বপ্নও দেখছেন এ্যানি খান।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: