For Advertisement

750px X 80px Call : +8801911140321

এন্ড্রু কিশোরের শেষকৃত্য ১৫ জুলাই

কারেন্ট নিউজ বিডি   ৭ জুলাই ২০২০, ৩:৩৫:২২

সিঙ্গাপুরে টানা ৯ মাস চিকিৎসা নিয়ে দেশে ফিরলেও মরনব্যাধি ক্যানসার বাঁচতে দিল না কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোরকে। মাত্র ৬৪ বছর বয়সে নিভে গেল তার জীবনের আলো। শিল্পীর মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের হিমঘরে রাখা হয়েছে। তার দুই ছেলেমেয়ে বর্তমানে অস্ট্রেলিয়ায় রয়েছেন। করোনার কারণে দেশে ফেরার ফ্লাইট পেতে দেরি হচ্ছে তাদের। তবে যেভাবেই হোক একসপ্তাহের মধ্যেই তারা দেশে ফিরবেন বলে স্বজনদের জানিয়েছেন। দুই সন্তান অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলে ১৫ জুলাই শেষকৃত্য হবে এন্ড্রু কিশোরের।

রাজশাহী মহানগরীর মহিষবাথান এলাকায় তার বোন ডা. শিখা বিশ্বাসের বাড়িতে দেশবরেণ্য এ শিল্পীর মৃত্যুর পর রাতেই মরদেহ রামেক হাসপাতালের হিমঘরে নেয়া হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

শিল্পীর বোনজামাই ডা. প্যাট্টিক বিপুল বিশ্বাস জানিয়েছেন, মৃত্যুর আগে এন্ড্রু কিশোর নিজেই বলে গেছেন তাকে যেন মায়ের পাশেই সমাহিত করা হয়। তার সেই ইচ্ছে পূরণেই রাজশাহীর খ্রিস্টিয়ান মিশন হাসপাতাল সংলগ্ন কবর স্থানে মায়ের পাশেই তাকে সমাহিত করার প্রস্তুতি নেয়া হয়েছে।

এন্ড্রু কিশোরের মেয়ে মিনিম এন্ড্রু সংজ্ঞা সিডনিতে গ্রাফিক ডিজাইন আর ছেলে জে এন্ড্রু সপ্তক মেলবোর্নে ফ্যাশন ডিজাইনিংয়ে পড়ছেন। সংজ্ঞার পড়াশোনা প্রায় শেষের দিকে। তার স্ত্রী লিপিকা এন্ড্রু একজন চিকিৎসক। তিনি রাজশাহীতেই বাস করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: