প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জাতির পিতার ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে “রিক” হাজারীবাগ এরিয়ার ত্রান বিতরন কর্মসূচি বাস্তবায়ন

কারেন্ট নিউজ বিডি   ১৫ আগস্ট ২০২০, ৮:০৫:৩২

স্বাধীনতার মহান স্থাপতি বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) কর্তৃক আয়োজিত কোভিড-১৯ এ দূর্যোগে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরন কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

হাজারীবাগ এরিয়া কার্যালয় আয়োজিত কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন জনাব মোঃ জহির উদ্দীন, শহর সমাজসেবা অফিসার ,ঢাকা। আরও অংশগ্রহন করেন রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর ঢাকা দঃ জোনের জোনাল ম্যানেজার জনাব মোঃ রইচ উদ্দিন মিয়া এবং সাভার এরিয়ার এরিয়া ম্যানেজার জনাব মোঃখাইরুল হাসান। এছাড়াও শাখা ব্যবস্থাপক গন এবং হাজারীবাগ এরিয়ার কর্মকর্তা বৃন্দ আয়োজিত কর্মসূচীতে অংশগ্রহন করেন। সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ ইসা, সিনিয়র অফিসার “রিক” হাজারীবাগ এরিয়া।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

সভার শুরুতে ১৫ই আগষ্টের শহীদদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সমাজসেবা অফিসার তার মূল্যবান বক্তৃতায় জাতির জনক ও তার পরিবারবর্গের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। করোনায় ক্ষতিগ্রস্ত উপকারভোগীদের মাঝে ত্রান বিতরন করার উদ্যোগ নেয়ায় রিক এর নির্বাহী পরিচালক কে শুভেচ্ছা এবং তার দীর্ঘায়ু কামনা করেন।

সংক্ষিপ্ত বক্তৃতায় জোনাল ম্যানেজার মহোদয় করোনাভাইরাস মোকাবেলায় করনীয় ও সংস্থা কর্তৃক বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন। আলোচনা শেষে করোনায় ক্ষতিগ্রস্ত দের হাতে ত্রান তুলে দেন। সভাপতি উপস্থিত সকল কে ধন্যবাদ জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: