প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দায়িত্ব নিয়েই হুংকার ছাড়লেন বার্সা কোচ

কারেন্ট নিউজ বিডি   ২০ আগস্ট ২০২০, ৪:০০:০৭

কাতালান ক্লাব বার্সেলোনার দায়িত্ব আনুষ্ঠানিকভাবে বুঝে পাওয়ার পরই হুংকার ছাড়লেন নতুন কোচ রোনাল্ড কোম্যান। বার্সার ইমেজ পুনরুদ্ধারে কঠোর হতেও রাজি তিনি।

বুধবার (১৯ আগস্ট) দুই বছরের চুক্তি স্বাক্ষরের পর সংবাদ সম্মেলনে ডাচ এই কোচ বলেন, আমরা বায়ার্নের বিপক্ষে যেমন খেলেছি, সেখান থেকে আমাদের ভিন্ন ইমেজ দেখাতে হবে। এটা সেই বার্সা নয় যাকে আমরা কিংবা সমর্থকরা দেখতে চাই।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

তিনি বলেন, বার্সেলোনার জার্সি পরে আপনাকে ভীষণ সুখীই থাকতে হবে। দেখাতে হবে প্রতিশ্রুতি, পেশাদারিত্ব, আপনার মধ্যে যা আছে সব। যদি আমরা সেটা করতে পারি, তবে গত সপ্তাহে যা দেখেছি ইমেজটা বদলে যাবে।

নতুন বার্সেলোনায় অনেক পরিবর্তন আসবে, এটা নিশ্চিত। তবে কারা বাদ পড়তে পারেন, সেটি পরিষ্কার করে বলতে চাইলেন না কোম্যান। তার ভাষায়, আমি কারও নাম বলতে চাই না। আমাদের ক্লাবের স্বার্থ দেখতে হবে এবং জয় পাওয়ার জন্য সেরা দলই বাছাই করতে হবে।

তিনি বলেন, অনেক খেলোয়াড়ই আছেন, যাদের বয়স নিয়ে আপনার কথা বলতে পারেন। তবে যে খেলোয়াড়ের বয়স ৩১, ৩২ কিংবা ৩৩; তারা ফুরিয়ে গেছেন এমন নয়। এটা আসলে নির্ভর করে তাদের (পারফর্ম করার) কতটা ক্ষুধা আছে এবং ক্লাবের জন্য কতটা উজাড় করে দিতে প্রস্তুত।

পরের অংশটায় বলতে গেলে হুমকিই দিলেন বার্সার নতুন কোচ। বললেন, আমি শুধু সেই খেলোয়াড়দের নিয়েই কাজ করব, যারা এখানে থাকতে চায়। যদি তারা এখানে সুখী না থাকে, সেটা বলে দিতে পারে। আমি তাদেরই চাই, যারা বার্সার জন্য সব কিছু দিয়ে দেবে।

১৯৮৯ থেকে ১৯৯৫ পর্যন্ত বার্সেলোনার হয়ে ১৯২ ম্যাচ খেলেছেন। ক্লাবের সহকারী কোচ হিসেবে দায়িত্ব পালন করেছেন ১৯৯৮ থেকে ২০০০ সাল পর্যন্ত দুই বছর। ন্যু ক্যাম্প তাই পুরোনো ঘর কোম্যানের।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: