For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিএনপি গরীব মেহনতিসহ সবার জন্য রাজনীতি করে: এমপি সিরাজ

কারেন্ট নিউজ বিডি   ৪ সেপ্টেম্বর ২০২০, ৯:৩০:২৬

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মো. সিরাজ বলেছেন, বিএনপি এদেশের গরীব মেহনতিসহ সবার জন্য রাজনীতি করে।

বিএনপি ক্ষমতায় না থাকলেও সবসময় জনগণের পাশে দাঁড়ায়। কিন্তু সরকার নিজেও জনগণের জন্য কিছু করে না, বিএনপিকেও বাধা দেয়। তাই গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে জনগণের ভোটাধিকারসহ সকল অধিকার ফিরিয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা বিএনপির পাঁচ দিনব্যাপী কর্মসূচির চতুর্থদিন শুক্রবার (৪ সেপ্টেম্বর) বগুড়া শহরের বিভিন্ন ওয়ার্ডের গরীব, দুস্থ, অসহায় মানুষদের মাঝে পৃথক পৃথকস্থানে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপির এ সাংসদ।

এসময় খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামা করেন তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শহর বিএনপির আহ্বায়ক মাহবুবুর রহমান বকুল। এসময় বিএনপি নেতা রজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, অ্যাডভোকেট হামিদুল হক চৌধুরী হিরু, সহিদ উন নবি সালাম, শেখ তাহা উদ্দিন নাহিন, মনিরুজ্জামান মনি, মশিউর রহমান শামীম, এসএম মোর্শেদ মিটন, মাহবুবর রহমান লুলকা, সুমনসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: