প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মেসির পথেই হাঁটবেন নাকি জুভেন্তাসে যাবেন সুয়ারেজ?

কারেন্ট নিউজ বিডি   ৫ সেপ্টেম্বর ২০২০, ৫:১০:০০

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে লিওনেল মেসি জানিয়ে দিয়েছেন বার্সেলোনাতেই থাকবেন তিনি। এবার কী করবেন লুইস সুয়ারেজ?‌ বার্সা ভক্তদের তথা পুরো ফুটবল বিশ্বের এখন এই একটাই প্রশ্ন।

জানা গেছে, ‘‌বন্ধু’‌ মেসির মতো আরো এক বছর কাতালান ক্লাবটিতেই থাকতে পারেন উরুগুয়ের এ তারকা। আবার কোথাও জল্পনা ছড়িয়েছে, জুভেন্টাসের চুক্তিতে হ্যাঁ বলে দিয়েছেন তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্নের কাছে হারের পরই কোচ পরিবর্তন করা হয় বার্সেলোনায়। এরপরই জল্পনা ছড়ায়, নতুন কোচ সুয়ারেজকে দলে রাখবেন না। তাকে নাকি বাদ দিয়ে দেওয়া হবে। এই পরিস্থিতিতে জুভেন্টাসসহ একাধিক দল সুয়ারেজকে কেনার ইচ্ছে প্রকাশ করে। এর মধ্যে সবচেয়ে এগিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস।

স্পেনের এক ক্রীড়া সাংবাদিক সুয়ারেজের দলবদলের ব্যাপারে সর্বশেষ যে রিপোর্ট পেশ করেছেন, তাতে বড় কোনো অঘটন না ঘটলে আসন্ন মৌশুমে ক্রিশ্চিয়ানো রোনালদোর পাশেই খেলতে দেখা যাবে সুয়ারেজকে।

অপর একটি সূত্রের খবর, পারিশ্রমিকের বিষয়ে জুভেন্টাসের সঙ্গে কথাবার্তাও নাকি পাকা তার। যদিও কিছুটা অন্যরকম দাবি ‘‌গেট ফুটবল নিউজ ইতালি’‌র। তাদের কথা অনুযায়ী, মেসির মতোই শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল করেছেন সুয়ারেজও। আরো এক বছর তিনি বার্সাতেই থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

এমনকী সুয়ারেজকে না পেয়ে এডিনসন কাভানির দিকে ঝুঁকেছে ‘‌দ্য ওল্ড লেডি’।‌

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: