প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জহিরুল ইসলাম

সম্পাদক ও প্রকাশক

For Advertisement

750px X 80px Call : +8801911140321

“স্টার চেয়ার” এর বিজ্ঞাপনচিত্রে নিরব, ইমন, পিয়া

কারেন্ট নিউজ বিডি   ২৫ সেপ্টেম্বর ২০২০, ১১:১০:০২

ভিন্টেজ মাল্টিমিডিয়া’র প্রথম নিবেদন স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন। নতুন এই কোম্পানীর বিজ্ঞাপনে অংশ নিয়েছেন নীরব, ইমন, জান্নাতুল পিয়া। সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) তে বিজ্ঞাপনে অংশ নেন তারা। নির্মাতা সাইফ চন্দন পরিচালিত এই টিভিসি নির্মাণ হচ্ছে পুরো ফিল্মি কায়দায়। এই বিজ্ঞাপনে মাধ্যমে চিত্রনায়ক নিরব ও ইমন দুই বন্ধু একসঙ্গে নয় বছর পর কাজ করলেন। বিজ্ঞাপনে পিয়াকে ভিন্ন লুকে দেখা যাবে।

নির্মাতা সাইফ চন্দনের বক্তব্য ছিলো, কাজটি সিনেম্যাটিক ছিলো। মহামারী করোনা কাটিয়ে দীর্ঘদিন পর বড় একটি কাজ নিয়ে আবারও শুটিং এ ফিরেছি। সবাই দোয়া করবেন। ভিন্টেজ মাল্টিমিডিয়া স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর বিজ্ঞাপন। কাজটি গতানুগতিকের বাইরে। আশা করছি সবার ভালো লাগবে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জান্নাতুল প্রিয়া বলেন, করোনা পর দারুণ একটা কাজ করলাম। বাকিটা কেমন হয়েছে প্রচারের পর দর্শক বলতে পারবেন। ভিন্টেজ মাল্টিমিডিয়া’র স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর জন্য শুভ কামনা। তাদের সাফল্য কামনা করছি।

ভিন্টেজ মাল্টিমিডিয়া’র কর্নধার জামির হোসেন বলেন, আমরা সূদুর প্রসারি চিন্তা নিয়ে কাজ করবো। সামনে অনেক কাজ আছে। আমাদের প্রথম অবদান স্টার পাইপ এন্ড প্লাস্টিক এর স্টার চেয়ার এর জন্য সবাই দোয়া করবেন। কাজটি ভালো লাগবে সবার। শীঘ্রই বিজ্ঞাপনচিত্রটি প্রচার করা হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: