প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

বিমান বিধ্বস্তে সিরাজগঞ্জের প্রকৌশলীর মৃত্যু, স্ত্রী আইসিইউতে

১২ মার্চ ২০১৮, ১০:৫৯:১৫

 

ঢাকা, ১২ মার্চকারেন্ট নিউজ বিডি : নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়া ইউএস-বাংলা বিমানের যাত্রীদের মধ্যে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) সাবেক শিক্ষার্থী প্রকৌশলী রকিবুল ইসলামের মৃত্যু হয়েছে। তার স্ত্রী রুয়েট শিক্ষিকা ইমরানা কবির হাসি আইসিইউতে রয়েছেন বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে।

 

For Advertisement

600 X 120

নিহত রকিবুল সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাঘুটিয়ার ইউনিয়নের বিনানই গ্রামের মৃত রবিউল করিমের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

নিহতের চাচাতো ভাই বাঘুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাহহার সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করে জানান, ১৫ দিনের ছুটি নিয়ে রকিবুল ও হাসি নেপালে বেড়াতে যাচ্ছিলেন। কিন্তু এর আগেই তাদের বিমান বিধ্বস্ত হয়। এ খবর জানাজানি হলে সোমবার সন্ধ্যায় চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম রকিবুলের গ্রামের বাড়িতে যান এবং রকিবুলের মৃত্যুর খবর নিশ্চিত করেন। তবে তার স্ত্রী আইসিইউতে রয়েছেন শোনা গেলেও তার ভাগ্যে কী ঘটেছে তা তিনি নিশ্চিত করতে পারেননি। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: