প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত
 

For Advertisement

600 X 120

পরিবর্তনে বারী সিদ্দিকীর মেয়ে এলমা

১৩ মার্চ ২০১৮, ৭:১২:১৭

ঢাকা১৩ মার্চকারেন্ট নিউজ বিডি :বাংলাদেশি গানের ভুবনে নন্দিত নাম বারী সিদ্দিকী। যেমন ছিলেন গায়কীতে, তেমনি জাদুকরের মতো মূর্ছনা ছড়িয়েছেন বাঁশি হাতে। গেল বছরের শেষ দিকে এসে এই গুণী মানুষটিকে হারিয়েছে আমরা। এখনো সংগীতাঙ্গনে তার শোক।

না ফেরার দেশে চলে গেছেন বারী সিদ্দিকী! রেখে গেছেন চমৎকার কন্ঠের একজন উত্তরসূরী। তার নাম এলমা সিদ্দিকী। উচ্চ শিক্ষায় শিক্ষিত এলামা পড়াশুনা করেছেন লন্ডনে। প্রয়াত বাবা বারী সিদ্দিকীর সাথে দু’একটি অনুষ্ঠানে গান করলেও এই প্রথম কোনো টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য গান গাইলেন তিনি। তাকে দেখা যাবে বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এ গাইতে।

 

For Advertisement

600 X 120

গানটির কথা লিখেছেন বারী সিদ্দিকীর অনেক শ্রোতাপ্রিয় গানের গীতি কবি শহীদুল্লা ফরায়েজী, সুর করেছেন, প্লাবন কোরেশী এবং সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। ইতিমধ্যে গানটির অডিও ধারণ এবং গত ৯ মার্চ বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে দর্শক উপস্থিতিতে ভিডিও ধারণ সম্পন্ন হয়েছে। জানা গেছে, পরিবর্তনে গানটি প্রচার হবে শিগগিরই।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

 

For Advertisement

600 X 120

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: