For Advertisement

750px X 80px Call : +8801911140321

বিশেষ পাওয়ার ব্যাংক আনলো জিরোলেমন

কারেন্ট নিউজ বিডি   ১৫ মার্চ ২০১৮, ১১:৪৭:০৫

ঢাকা, ১৫ মার্চকারেন্ট নিউজ বিডি : স্যামসাংয়ের নতুন ফ্লাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস নাইন প্লাসের জন্য বিশেষ পাওয়ার ব্যাংক আনলো জিরোলেমন নামের একটি প্রতিষ্ঠান। এটি একটি কেসিং। কেসিংটি ব্যবহার করলে ফোনটি চার্জ হবে। এতে ৫২০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

সম্প্রতি বাজারে আসা গ্যালাক্সি এস নাইন প্লাসে রয়েছে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। কিন্তু বড় ডিসপ্লে এবং দ্রুত গতির প্রসেসরের কারণে এর চার্জ ফুরাবে দ্রুত। এই সমস্যার সমাধানে জিরো লেমন তাদের নতুন এই পাওয়ার ব্যাংকটি বাজারে আনে। যদিও স্যামসাং দাবি করছে গ্যালাক্সি এস নাইন প্লাসে চার্জ থাকবে দীর্ঘক্ষণ। কেননা, এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জিরোলেমন জানিয়েছে তাদের নতুন এই পাওয়ার ব্যাংকটি ফোনটিকে গরম করবে না। এতে লি-পলি ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই কেসিং ব্যবহারে ফোনের আয়ু বাড়াবে ১১৫ ঘন্টা। ফলে এস নাইন দিয়ে ৩০ ঘণ্টা একটানা কথা বলা যাবে। ৬১ ঘণ্টা গান শোনা যাবে।কেসিংটিতে চার রঙের এলইডি নোটিফিকেশন রয়েছে। এই বাতিগুলো জানিয়ে দেবে কেসিংয়ে চার্জের লেভেল। কেসিংটি ফোনটিকে আঁতড় পড়া থেকে রক্ষা করবে।ডিভাইসটির দাম ৩৯.৯৯ ডলার।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: