প্রচ্ছদ / রাজশাহী / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দুই ইউনিয়নে নির্বাচন ২৯ মার্চ

কারেন্ট নিউজ বিডি   ১৫ মার্চ ২০১৮, ১২:৪৭:৪৫

ঢাকা, ১৫ মার্চকারেন্ট নিউজ বিডি : রাজশাহীর পুঠিয়া উপজেলার ভালুকগাছী ও শিলমাড়িয়া ইউনিয়নে তফসিল অনুযায়ী আগামী ২৯ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরই মধ্যে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। পুঠিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জয়নুল আবেদিন জানান, নির্বাচন কার্যালয়ের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।
পুঠিয়া উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ মার্চ) এই দুই ইউনিয়ন পরিষদের নির্বাচনের জন্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এ সময় দুই ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী ৯, সাধারণ সদস্য পদে ৮৮ ও সংরক্ষিত নারী সদস্য পদে ২৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন।
ভালুকগাছি ইউনিয়নের ছয় চেয়ারম্যান প্রার্থী হলেন— আওয়ামী লীগের তাকবীর হাসান (নৌকা), বিএনপির তৌহিদুল ইসলাম (ধানের শীষ), স্বতন্ত্র প্রার্থী নাজমুল গনি পিন্টু (ঘোড়া), শাহজাহান আলী (আনারস), মুঞ্জুর রহমান (চশমা), মাইনুল ইসলাম তোতা (মোটরসাইকেল)। অন্যদিকে, শিলমাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীরা হলেন— আওয়ামী লীগের সাজ্জাদ হোসেন মুকুল (নৌকা), বিএনপির আসাদুজ্জামান আবু হায়াত (ধানের শীষ) ও ওয়ার্কার্স পার্টির প্রার্থী আজাহারুল ইসলাম (হাতুড়ি)।
বুধবার (১৪ মার্চ) সন্ধ্যায় নির্বাচনের তথ্য জানিয়ে জয়নুল আবেদিন বলেন, মঙ্গলবার প্রতীক বরাদ্দের পর থেকেই ভোটের প্রচারণা শুরু হয়েছে। এ সময় দুই ইউনিয়নের চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সংরক্ষিত নারী সদস্য ও সাধারণ সদস্যদের নির্বাচনি প্রচারণার আচরণবিধি লঙ্ঘনের বিষয় অবহিত করা হয়েছে। সুষ্ঠু নির্বাচনের জন্য উপজেলা নির্বাচন কার্যালয় প্রস্তুত বলেও জানান তিনি।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: