প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

এবার একসঙ্গে শহীদ কাপুর ও ঐশ্বরিয়া রাই

কারেন্ট নিউজ বিডি   ১৫ মার্চ ২০১৮, ৮:১৫:০৩

ঢাকা, ১৫ মার্চকারেন্ট নিউজ বিডি : বলিউডে ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিলো সুপারহিট ছবি ‘তাল’। সেখানে নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে একটি নাচের মঞ্চে দেখা গিয়েছিলো শহীদ কাপুরকে। এর বাইরে দুজনকে সিনেমাতে একসঙ্গে দেখার সুযোগ পাননি তাদের ভক্তরা।

সেই আক্ষেপ এবার ফুরাতে চললো। বলিউডের পর্দায় রোমান্সের নতুন রসায়ন নিয়ে হাজির হচ্ছেন শহীদ কাপুর ও ঐশ্বরিয়া রাই। এই চমকপ্রদ খবরই জানা গেল ভারতীয় গণমাধ্যমের বরাতে। জানা গেছে, ১৯৬৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ও কৌন থি?’ সিনেমার রিমেক নির্মাণ করতে যাচ্ছে প্রেরণা আরোরা ও অর্জুন কাপুরের প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। এতে দেখা যেতে পারে শহিদ-ঐশ্বরিয়ার রোমান্স।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

এর আগে রুস্তম, টয়লেট : এক প্রেম কথা’র মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছে ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। এছাড়া এ প্রতিষ্ঠানের হাতে রয়েছে বেশ কিছু সিনেমা। ‘ও কৌন থি?’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন মনোজ কুমার ও সাধনা। সিনেমাটির ‘লাগ যা গলে’ ও ‘ন্যায়না বারষে রিমঝিম’ গান দুটি এখনো দর্শকের হৃদয়ে শিহরণ জাগায়। দুটি গানই গেয়েছেন লতা মঙ্গেশকর।

প্রযোজক প্রেরণা আরোরা বলেন, ‘যখন আমাদের রিমেকের সত্ত্ব নেয়ার প্রয়োজন হয়, আমরা গান দুটি নিয়ে ভেবেছি। এই গান দুটিই ‘ও কৌন থি?’ সিনেমার প্রাণ। এগুলো ছাড়া সিনেমাটি কল্পনা করা যায় না। এ ছাড়া কালজয়ী এ সিনেমায় ফুটে উঠেছে সাধনাজি, লতাজি ও মনোজজির সৌন্দর্য, যারা সবাই সত্যিকারের কিংবদন্তি। তখন এরকম একটি সিনেমা পেয়েছি, তাই রিমেকটি তাদের প্রতি আমাদের সম্মাননা।’

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: