প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

সড়ক দুর্ঘটনা : নিহত ১, আহত ২

কারেন্ট নিউজ বিডি   ১৬ মার্চ ২০১৮, ১১:৪৫:০৪

ঢাকা, ১৬ মার্চকারেন্ট নিউজ বিডি : পিরোজপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা আরও দুই আরোহী গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কে কদমতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক সাইদ আকন (৩০) পিরোজপুর সদর উপজেলার একপাই জুজখোলা গ্রামের মজিবর আকনের ছেলে। আহতরা হলেন পিরোজপুরের ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা যাদক কুমার ও খুলনার পাইকগাছা এলাকার উজ্জ্বল কুমার মন্ডল। তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

জানা যায়, সন্ধ্যায় মোটরসাইকেলযোগে নাজিরপুর থেকে পিরোজপুর যাচ্ছিলেন ওই তিনজন। পথে কদমতলা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে তারা ছিটকে পড়ে যান। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে আসে

পিরোজপুর সদর হাসপাতালে কতর্ব্যরত চিকিৎসক ডা. সাকিল সরোয়ার জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই সাইদের মৃত্যু হয়। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের খুলনায় পাঠানো হয়েছে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: