প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

দেশের লক্ষ লক্ষ মানুষ বন্দী অবস্থায় আছে: আব্বাস

কারেন্ট নিউজ বিডি   ১৮ মার্চ ২০১৮, ১:২৪:৩৩

ঢাকা, ১৮ মার্চকারেন্ট নিউজ বিডিবিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, দেশের লক্ষ লক্ষ মানুষ বন্দী অবস্থায় আছে। সভা-সমাবেশে জায়গা গুলো বন্ধ করে বাংলাদেশের মানুষদের অধিকার কেড়ে নেয়া হয়েছে। জাতির দুর্ভাগ্য আমাদের কথা বলার সুযোগ দেয়া হচ্ছে না, গলা চিপে ধরা হয়েছে। তারই একটি অংশ হিসাবে বেগম খালেদা জিয়াকে কারাগারে নেয়া হয়েছে।

আজ শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবে খোন্দকার দেলোয়ার হোসেন স্মৃতি ফাউন্ডেশন আয়োজিত এক দোয়া মাহফিল ও স্মরণ সভায় এসব কথা বলেন। ‘বিএনপির প্রয়াত সাবেক মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ৭ম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

মির্জা আব্বাস বলেন, ‘আমরা যদি রাস্তায় বের হই দেখা যায় সাধারণ মানুষদের চেয়ে পোশাকদারী এবং সিভিল ড্রেসের আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন অনেক বেশী। দেশে আওয়ামী লীগের শাসন চলছে না, আইনপ্রয়োগকারী সংস্থার শাসন চলছে। আর তারা (আইনশৃঙ্খলাবাহিনী) কারও ইশারায় চলছে। আমার মনে হয় বাংলাদেশে এই মূহূর্তে কোন সরকার নেই যে তাদের ইশারায় আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন চলছে।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সাবেক ভিসি এমাজউদ্দিন আহমেদের সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, লেবার পার্টির একাংশের চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন খোন্দকার দেলোয়ার হোসেনের জ্যেষ্ঠ পুত্র ড. খোন্দকার আকবর হোসেন বাবলু, মেজ পুত্র অ্যাডভোকেট খোন্দকার আব্দুল হামিদ ডাবলু, ছোট পুত্র খোন্দকার আখতার হামিদ পবন ও কন্যা ডা. দেলোয়ারা বেগম পান্না প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: