প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

জাফর ইকবালের নিরাপত্তার কোনো ত্রুটি ছিলো না : স্বরাষ্ট্রমন্ত্রী

কারেন্ট নিউজ বিডি   ৫ মার্চ ২০১৮, ২:৩০:১১
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশ বরেণ্য শিক্ষাবিদ, লেখক এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক মুহম্মদ ড. জাফর ইকবালের ওপর হামলার ঘটনায় নিরাপত্তার কোনো ত্রুটি ছিলো না।
আজ রবিবার রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় অবস্থিত নাজনীন স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
আসাদুজ্জমান খান বলেন, ‘জাফর ইকবালের নিরাপত্তার কোনো ত্রুটি ছিলো না, ত্রুটি থাকলে হামলাকারী ধরা পড়তো না। হামলাকারী ধরা পড়েছে তার কাছে হামলার বিষয়ে জানতে পারবো।’
তিনি বলেন, যতটুকু জানতে পেরেছি, বিশ্ববিদ্যালয়ের পাশেই তার একটা কম্পিউটারের দোকান ছিলো। সে অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন, তার কাছে হামলার মোটিভ জানতে পারবো।
কোনো উগ্রবাদী গোষ্ঠী হামলা চালিয়েছে কি-না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এজন্য অপেক্ষা করতে হবে। তার জবানবন্দি আগে নিতে হবে। তার পর জানতে পারবো কেন বা কারা এই হামলা করেছে।
আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ছাত্র না হওয়া সত্ত্বেও কিভাবে হামলাকারী প্রবেশ করেছে? জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি তদন্তাধীন, আমরা তদন্ত করে দেখছি। তারপর বিস্তারিত জানা যাবে। বাসস।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: