For Advertisement

750px X 80px Call : +8801911140321

রোম ও মিলানে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যানকে সংবর্ধনা

কারেন্ট নিউজ বিডি   ১৮ মার্চ ২০১৮, ২:৫৩:৩৯

ঢাকা, ১৮ মার্চকারেন্ট নিউজ বিডিঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের ইতালি আগমন উপল‌ক্ষে দোহার-নবাবগঞ্জবাসী উদ্যোগে সংবর্ধনা  দেয়া হয়েছে।

দোহার-নবাবগঞ্জ ঐক্য পরিষদের সার্বিক সহযোগিতায় রাজধানী রোমের তরপিনাত্তারা সুন্দরবন রেস্টুরেন্ট হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনায় বৃহত্তর ঢাকাবাসীসহ বি‌ভিন্ন জেলার প্রবাসীরা তাকে ফু‌লেল শুভেচ্ছা জানান।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

ইতালির রাজ‌নৈ‌তিক ও সামা‌জিক ব্য‌ক্তিত্ব এবং দোহার-নবাবগঞ্জের কৃতিসন্তান হাসান ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা।

দোহার-নবাবগঞ্জ ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রহমান খান এবং চঞ্চল মাহমুদের পরিচালনায় বি‌শেষ অতিথি হি‌সে‌বে আরও বক্তব্য দেন- সর্বইউরোপিয়ান আওয়ামী লীগ সহ-সভাপতি কে.এম লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক জি.এম কিবরিয়া, ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলী আহমেদ ঢালী।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাহবুবুর রহমান বলেন, দেশের উন্নয়নে আমাদের কাজ করে যেতে হবে। দেশকে দুর্নীতিমুক্ত দেশ করতে হবে। প্রবাসে যারা রয়েছেন প্রতি নির্বাচনে দেশে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান।

তিনি আরো বলেন, সবরকম ষড়যন্ত্র নস্যাৎ করে দেশকে এগিয়ে নি‌তে হ‌বে, উন্নয়‌নের ধারা‌কে অব্যাহত রাখতে প্রবাসীদের সকলের সহযোগিতা কামনা করেন।

দোহার-নবাবগঞ্জ ঐক্য পরিষদের সহিদ দরানি, হুমায়ুন কবির, সারোয়ার হোসেন, নিরব হাওলাদার, শাহীন মাহমূদ, শিপন বিশ্বাস, মোসতাকসহ আরো অনেকে।

অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। এতে গান পরিবেশন করেন ইতালির কন্ঠ শিল্পী তাহের ইসলাম, মনিকা ইসলাম মুরাদ খানসহ প্রমুখ।

মিলান: ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান এবং ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লাকে সংবর্ধনা দিয়েছে মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগ।

অনুষ্ঠানের শুরুতে শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়। লোম্বার্দিয়া আওয়ামী লীগ, যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদ ও ভারেজ আওয়ামী লীগের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ।

লোম্বার্দিয়া আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিতার সভাপতিত্বে সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান ও যুগ্ম সম্পাদক হানিফ শিপনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়িত করতে ভিশন ২১ ও ৪১ কে আপনারা প্রবাসীরা এবং মুজিবীয় সৈনিকেরা একত্রিত হয়ে কাজ করতে হবে।

এসময় আরো বক্তব্য দেন- ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোম্বার্দিয়া আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন, কবির আহমেদ, যুগ্ম সম্পাদক চঞ্চল রহমান, জামিল আহমেদ, রহমান খান, সাংগঠনিক সম্পাদক এরফান শিকদার, আইন বিষয়ক সম্পাদিকা পলি আক্তার, মহিলা সম্পাদিকা আসমা আক্তার, ভারেজ আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম, লুৎফুর রহমান, যুবলীগের সম্পাদক শফি উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহ আলম, প্রচার সম্পাদক মামুন হাওলাদার প্রমুখ।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: