প্রচ্ছদ / ঢাকা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পাওনা টাকার জন্য গৃহবধূকে পিটিয়ে ‘হত্যা’

কারেন্ট নিউজ বিডি   ১৮ মার্চ ২০১৮, ৩:৪৬:৫৮

ঢাকা, ১৮ মার্চকারেন্ট নিউজ বিডিগাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ এলাকায় পাওনা টাকার জন্য লাভলী আক্তার নামে এক নারীকে পিটিয়ে হত্যার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নারী গফরগাঁও উপজেলার পাগলা থানার ডুবাইল এলাকার মোফাজ্জল হোসেনের স্ত্রী। তার স্বামী প্রবাসে থাকার কারণে তিনি মুলাইদ এলাকায় তার বাবা শাহজাহান মিয়ার বাড়িতে থাকতেন।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

গত ৩ মার্চ লাভলী আক্তারকে মারধর করলে গুরুতর আহত অবস্থায় মাওনা চৌরাস্তার আল-হেরা হাসপাতালে চিকিৎসা নেন। দুই দিন পর তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শুক্রবার (১৬মার্চ) বিকালে মারা যান।

এ ঘটনায় শ্রীপুর থানা পুলিশ মূল অভিযুক্তসহ তিনজনকে গত রাতেই গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার তিনজন হলেন- টেপিরবাড়ি গ্রামের হাবিবুল্লাহ,একই গ্রামের পারুল আক্তার ও লাকচতল গ্রামের কাওসার। এ ঘটনায় গত রাতেই শ্রীপুর থানায় নিহতের মা খোরশেদা আক্তার মামলা করেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনার মূল অভিযুক্ত হাবিবুল্লাহর জৈনা বাজারের ওয়ার্কশপ থেকে কিছু জানালার গ্রিল তৈরি করেন নিহত লাভলীর মা খোরশেদা। এসময় মালামাল আনার পর দুই হাজার টাকা বাকি পড়ে। এ ঘটনায় গত ৩ মার্চ শনিবার হাবিবুল্লাহ তার সাথে কাওসার ও পারুল আক্তারকে নিয়ে খোরশেদার বাড়িতে এসে রাগারাগি করেন। এরই মাঝে খোরশেদার মেয়ে লাভলী আক্তার প্রতিবাদ করলে তাকে বেদম মারধর করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকালে লাভলী আক্তার মারা যায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: