প্রচ্ছদ / বরিশাল / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

পটুয়াখালীতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার চেষ্টা

কারেন্ট নিউজ বিডি   ১৮ মার্চ ২০১৮, ৪:১৩:৩৪

ঢাকা, ১৮ মার্চকারেন্ট নিউজ বিডিপটুয়াখালীর বাউফলে ঘরে ঢুকে স্ত্রীর সামনে স্বামী জসিম উদ্দিন পঞ্চায়েতকে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। স্বামীকে বাঁচাতে স্ত্রী মেরিনা এগিয়ে এলে তাকেও কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। খবর পেয়ে আহতদের উদ্ধার করে পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ঘটনাটি মঙ্গলবার রাত আটটার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের কালাইয়া গ্রামে ঘটে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

রাত আটটার দিকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও কালাইয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এসএম ফয়সাল আহম্মেদ মনির মোল্লার নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল জসিমের ঘরে ঢুকে কুপিয়ে জখম করে। এ সময় তাকে রক্ষা করতে তার স্ত্রী এগিয়ে গেলে তাকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়। এক পর্যায়ে জসিমকে জবাই করে মেরে ফেলার চেষ্টা করলে দৌড়ে পাশের পুকুরে পড়ে গিয়ে রক্ষা পান। পরে স্থানীয় বাসিন্দারা ছুটে এলে তারা চলে যায়।

আহত জসিম জানান, যুবলীগে যোগ না দেয়ায় তাকে হত্যার চেষ্টা করা হয়েছে।

প্রসঙ্গত, আহত মো. জসিম উদ্দিন পঞ্চায়েত কালাইয়া ইউনিয়ন যুবদলের সভাপতি।

এ বিষয়ে যুবলীগ নেতা মনির হোসেন মোল্লা সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার সময় আমি স্থানীয় আওয়ামী লীগ অফিসে একটি সভায় উপস্থিত ছিলাম। যে কারণে আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, আহত দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: