প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

মেসি নৈপুণ্যে শিরোপার আরও কাছে বার্সা

কারেন্ট নিউজ বিডি   ১৯ মার্চ ২০১৮, ২:২৩:২৬

ঢাকা, ১৯ মার্চকারেন্ট নিউজ বিডিফের জ্বলে উঠলেন লিওনেল মেসি। নিজে করলেন একটি গোল। সতীর্থের একটি গোলে রাখলেন অবদান। অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়ে লা লিগার শিরোপা জয়ের পথে আরও এক ধাপ এগিয়ে গেল বার্সেলোনা।

রবিবার ক্যাম্প ন্যুয়ে দারুণ গোছানো এক আক্রমণে ম্যাচের ৮ম মিনিটেই গোল পেয়ে যায় বার্সেলোনা। লিওনেল মেসির বাড়ানো বল ধরে ডি-বক্সের মাঝ বরাবর পাস দেন জর্দি আলবা। ফাঁকায় বল পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে দলকে এগিয়ে দেন পাকো আলকাসের।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

প্রতিপক্ষের রক্ষণে একটানা চাপ ধরে রাখা বার্সেলোনা ১৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে পারতো। তবে ফিলিপে কৌতিনিয়োর বাঁ পায়ের শট পোস্টে বাধা পায়। ৩০তম মিনিটে ডান দিক থেকে উসমান দেম্বেলের পাস নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সের ঠিক বাইরে থেকে জোরালো নিচু শটে ব্যবধান দ্বিগুণ করেন মেসি। চলতি লিগে এটা তার ২৫তম গোল।

৩৫তম মিনিটে কৌতিনিয়োর আরেকটি শট ক্রসবারে লাগে। বিরতির ঠিক আগে আরেক ব্রাজিলিয়ান মিডফিল্ডার পাওলিনিয়োর বাঁকানো শটও পোস্টে বাধা পায়।

দ্বিতীয়ার্ধে বার্সেলোনার খেলা কিছুটা গতি হারায়। সেই সুযোগে আক্রমণে মনোযোগী হয় অতিথিরা। ৭৫তম মিনিটে ভালো একটি সুযোগও পায় তারা; কিন্তু আরিৎস আদুরিসের হেড অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়। আর শেষ দিকে মেসির শট পোস্টের একটু দূর দিয়ে চলে গেলে ব্যবধান বাড়েনি।

২৯ ম্যাচে ২৩ জয় ও ৬ ড্রয়ে ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করেছে বার্সেলোনা।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: