প্রচ্ছদ / চট্টগ্রাম / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

নোয়াখালীতে ফার্নিচার কারখানায় আগুন

কারেন্ট নিউজ বিডি   ২০ মার্চ ২০১৮, ২:৫২:৫৩

ঢাকা, ২০ মার্চকারেন্ট নিউজ বিডিনোয়াখালীর প্রধান বাণিজ্য কেন্দ্র চৌমুহনীর ‘মেসার্স আবুল খায়ের’ ফার্নিচার কারখানায় ভয়াবহ আগুন লেগেছে। এতে কারখানায় থাকা অত্যাধুনিক মেশিন, যন্ত্রপাতি, মূল্যবান মালামাল ও পাশের ১২টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে অন্তত ২০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা দাবি করেন।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে চৌমুহনী পৌরসভার কিছমত করিমপুর এলাকায় এই আগুন লাগে।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

স্থানীয়রা জানায়, বিকালে আবুল খায়ের ফার্নিচার কারখানার একটি অংশে হঠাৎ করে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তে আগুন পুরো কারখানা ও পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়লে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণ করার চেষ্ট করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মেসার্স আবুল খায়ের ফার্নিচার কারখানার সত্ত্বাধিকারী মো. আবুল খায়ের জানান, ধারণা করা হচ্ছে- কারখানার ভেতরে থাকা বৈদ্যুতিক তারে সর্টসার্কিট হয়ে আগুনের সূত্রপাত হয়েছে।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মোহাম্মদ হুমায়ন কবির জানান, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ ও ফেনী ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ৫টি ইউনিটের সদস্যরা এখনো (সন্ধ্যা ৭টা) ঘটনাস্থলে মালামাল উদ্ধারের কাজ করেছে। ক্ষতির পরিমান এখনো জানা যায়নি।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: