প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

For Advertisement

750px X 80px Call : +8801911140321

শোভনভাবে রাজনৈতিক সমালোচনা করুন: বিএনপিকে হাছান মাহমুদ

কারেন্ট নিউজ বিডি   ২০ মার্চ ২০১৮, ৪:৫৩:১৫

ঢাকা, ২০ মার্চকারেন্ট নিউজ বিডিবিএনপি নেতাদের শোভনভাবে রাজনৈতিক সমালোচনা করার অনুরোধ করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

আজ সোমবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বিএনপির কাছে আনুরোধ জানান যে আপনারা রাজনৈতিক ভাষায় কথা বলুন এবং দয়া করে আমাদের দলের সাধারণ সম্পাদকের অশোভন সমালোচনা করবেন না।

For Advertisement

750px X 80px
Call : +8801911140321

হাছান মাহমুদ বলেন, আমাদের সাধারণ সম্পাদক দলের মুখপাত্র হিসেবেই দলীয় বক্তব্য উপস্থাপন করেন। সম্প্রতি তিনি (ওবায়দুল কাদের) দেশের বিগত ৯ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের প্রত্যয় ব্যক্ত করেছেন, এটাই স্বাভাবিক। কিন্তু বিএনপি নেতা মওদুদ আহমদ ও খন্দকার মোশাররফ হোসেন বক্তব্যকে বিকৃত করে নানা ধরনের কথা বলছেন।

হাসান মাহমুদ উল্লেখ বিএনপি নেতারা বলেছেন, বাংলাদেশ নাকি অন্ধকার টানেলের মধ্যে আছে। যদি তাই হতো তাহলে কিভাবে জাতিসংঘ বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হওয়ার স্বীকৃতির চিঠি হস্তান্তর করছে। জাতি উন্নয়নশীল দেশে পরিণত হওয়ার পর বিএনপি অভিনন্দন জানাতে ব্যর্থ হয়েছে। বিএনপি নেতাদের বক্তব্যে প্রমাণিত হয়, তারা বাস্তবতার নিরিখে বক্তব্য রাখেন না, রাজনৈতিক বিদ্বেষ প্রসূত হয়ে বক্তব্য রাখেন।

আওয়ামী লীগের ইচ্ছায় পুলিশ বিএনপিকে রাজধানীতে সমাবেশের অনুমতি দিচ্ছে না- বিএনপি নেতাদের এমন অভিযোগ সম্পর্কে জানতে চাইলে হাসান মাহমুদ বলেন, বিএনপিতো চট্টগ্রাম, খুলনাসহ বিভিন্ন জায়গায় সমাবেশ করেছে। এমনকি তারা তাদের দলীয় কার্যালয়ের সামনেও সমাবেশ করেছে। সেখানে তারা বিশৃঙ্খলা করার চেষ্টাও করেছে। সমাবেশের অনুমতি দেয়া আইন-শৃঙ্খলা বাহিনীর দায়িত্ব। নিশ্চয় কোনো সুনির্দিষ্ট তথ্য উপাত্তের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনী এ সিদ্ধান্ত দিয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর এবং কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন।

For Advertisement

750px X 80px Call : +8801911140321

কারেন্ট নিউজ বিডি'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। 

পাঠকের মতামত: